অধিনায়ক মুশফিকের কোলের শিশুটি কার ?

mushfiqমুকিত তুহিন: বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের কোলে একটি শিশুকে নিয়ে শুরু হয়েছে তোলপার। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকের মুশফিকুর রহিমের অফিসাল ফেন পেইজে এই তোলপার সৃষ্টি হয়েছে। শিশুটি কার ? এই নিয়ে তার বক্তদের মধ্যে দেখা দিয়েছে নানা কৌতুহল। কেননা তিনি গত ২৭ সেপ্টেম্বর ২০১৪ বিয়ে করেছেন। এর মধ্যে কোলে শিশু। কৌতুহল থাকাটাতো স্বাভাবিক। কারণ মানুষতো কৌতুহলী প্রাণী। তবে এই কৌতুহল প্রকাশ করতে গিয়ে বিরুপ মন্তব্য করাটা কতটুকু যৌক্তিক তা তার বক্তরাই ভালো জানেন। মুশফিকুর রহিমের পেন পেইজ ঘুরে এসে দেখা যায়। মুশফিকুর রহিমের কোলে একটি শিশুর ছবি নিয়ে তার বক্তরা নানা মন্তব্য করেছেন। নিচে পাঠকদের জানার স্বার্থে তোলা হল তার বক্তদের মন্তব্য।
চৌধুরী নোমান- শিশু টি সম্ভবত মাহমুদুউল্লা রিয়াদের ছেলে।
গুন্ডা আব্দুল্লাহ ইয়াসির লিখেছেন – বিয়ে করল মাত্র দুই দিন ,এর মধ্য এত বড় বাচ্চা এত অসম্ভব। অনন্ত জলিলকে হার মানাইছে।
মোঃ মিছবা- কে ভাইয়া বলবেনতো দেখতে খুব সুন্দর।
সাইদুর রহমান সাকিব- আগের বউর বাচ্চা।
মোঃ নূর মুমিন হাসিব- বোনের ছেলে তাই না।
তাছফিক আহমদ -বুঝলাম না বিয়া করতে না করতেই পোলা।
শাহজাহান বিবিসি- ভালোতো বউয়ের লগে বাচ্চা ফ্রি ।
পিডি পল্লব সরকার- কে ভাই আপনার কোলে।
রতœা আক্তার- আমি আর কি কমু ভাইজান কপালের লিখন,না জায় খন্দন। তার কপালে লেখা ছিল। বউ এর লগে ছাউ ফ্রি আহারে বেচারা।
মোঃ সোলেমান -না যেনে মন্তব্য করা ঠিক নয় ! হয়তো ছেলেটা মুসফিকের ভাই,ভাগ্নে,কাকা ইত্যাদি হতে পারে,আমরা না যেনে সম্পর্কের মাঝে আগুন জাল অইতেছি,এটা কোন মানুষের কাজ নয়,নিচ্ছয় আল্লাহ সীমা লংঙ্গন কারিকে জাহান্নামীরর মেহে মান করবেন।
তবে খোঁজ নিয়ে জানা যায় ২০১৩ সালে সিলেট বিজয় টি-টুয়েন্টি বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিকুর রহিম,সাকিবুল হাসান,তামিম ইকবাল,মাশরাফি বিন মর্তুজা সহ অধিকাংশ জাতীয় দলের খেলোওয়ার সিলেটে আসেন। এ সময় সিলেট ক্রিকেটার্স এসোসিয়শনের সভাপতি রেজাউল করিম নাচন জাতীয় দলের খেলোওয়াড়দের সম্মাননায় তার বাস ভবনে এক নৈশ্য ভোজের আয়োজন করেছিলেন। তখন ঐ দিন মুশফিকুর রহিম রেজাউল করিম নাচনের একমাত্র পুত্র ইছহান চৌধুরী কে আদর করে কোলে তুলে ঐ ছবিটি তোলেছিলেন। শুধু মুশফিকুর রহিম নয় ক্রিকেটার্স এসোসিয়শনের সভাপতি রেজাউল করিম নাচনের ফেইসবুক আইডি ঘুরে দেখা যায় তার পুত্র ইছহন চৌধুরীর সাথে বাংলাদেশ দলের ক্রিকেটার সাকিবুল হাসান, মুমিনুল হক, মাশরাফি বিন মর্তুজা,তামিম ইকবাল সহ অনেক জাতীয় দলের খেলোওয়াড়দের ছবি রয়েছে।