তাইজুলের মতো প্রধানমন্ত্রীও হ্যাট্রিক করবেন

nasimসুরমা টাইমস ডেস্কঃ নাটোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন ও প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোঃ নাসিম এমপি বলেছেন, ২০১৯ সালের সংসদ নির্বাচনে শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হয়ে নাটোরের ছেলে তাইজুল ইসলামের মতো হ্যাট্রিক করবেন।
তিনি বলেন, আন্দোলনের নামে চক্রান্ত করলে খালেদা জিয়ার কালো হাত ভেঙ্গে দেয়া হবে। তিনি বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। আন্দোলন কাকে বলে আওয়ামী লীগের চাইতে ভালো আর কেউ জানে না। ৫ জানুয়ারীর নির্বাচনে ডাকা হয়েছিল, আসেন নাই। ১৯ সালের আগে আর কোনো সংলাপ বা নির্বাচন হবে না। সে সময় সংলাপ হলেও বিএনপির সাথে হবে না।
শহরের কানাইখালী মাঠে মঙ্গলবার দিনব্যাপী জেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক এই সম্মেলনে সভাপতিত্ব করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট মোঃ সাজেদুর রহমান খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর কবির নানক এমপি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লেঃ কর্ণেল ফারুক খান (অবঃ) এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি ও খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, বস্ত্র প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি, কার্যনির্বাহী সদস্য মোঃ আব্দুর রহমান এমপি, মোঃ আখতারুজ্জামান, এস এম কামাল এবং, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-১ (লালপুর ও বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবুল কালাম আজাদ, সম্মেলন কমিটির আহ্বায়ক নাটোর-২ (সদর) আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা যুবলীগ সভাপতি শরিফুল ইসলাম রমজান ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিউল আজম স্বপন।
সম্মেলনে দুইশ’ ৮৫ জন ডেলিগেট হলেও মঞ্চের সামনে এবং দু’পাশে কয়েক হাজার নেতাকর্মী বসার ব্যবস্থা করা হয়। সভাপতি ও সম্পাদক প্রার্থীদের পক্ষে হাজার হাজার নেতাকর্মী কানাইখালী মাঠে অবস্থান করায় সম্মেলনের প্রথম অধিবেশন শেষে পাশের আনসার হল মাঠে বিকেল সাড়ে চারটায় দ্বিতীয় অধিবেশনে ডেলিগেটদের ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে বলে ঘোষণা দিয়ে সম্মেলন শেষ করা হয়।
সম্মেলনকে ঘিরে সভাপতি ও সম্পাদক প্রার্থীদের পক্ষে তাদের অনুসারীরা জেলা জুড়ে নেতাদের ছবি সম্বলিত হাজার হাজার ডিজিটাল বোর্ড ও ব্যানারে ছেয়ে ফেলে। আগত নেতাকর্মীরা তাদের পছন্দের নেতাদের ছবি ও প্রচারণা সম্বলিত নানা রং এর গেঞ্জি পড়ে সম্মেলনে যোগ দেয়।