বিশ্বনাথ প্রেসকাবের নামে ই-মেইল জালিয়াতি

বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ প্রেসকাবের নামে একটি সংঘবদ্ধ চক্র ই-মেইল আইডি ব্যবহার করে দেশ-বিদেশের বিভিন্ন ই-মেইল আইডিতে বিভিন্ন সংবাদ ও একটি ভিডিও কিপ প্রেরণ করে প্রতারণা শুরু করেছে। এতে ঐতিহ্যবাহি বিশ্বনাথ প্রেসকাবের নেতৃবৃন্দ তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ বিষয়ে গতকাল শনিবার রাতে প্রেসকাব কার্যালয়ে এক জরুরী অনুষ্ঠিত হয়েছে। প্রেসকাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রেসকাবের সাধারণ সম্পাদক কাজী মুহাম্মদ জামালউদ্দিন, সহ-সাধারন সম্পাদক মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম জুবায়ের, প্রনঞ্জয় বৈদ্য অপু, এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূরউদ্দিন, জামাল মিয়া।
সভায় প্রেসকাব নেতৃবৃন্দ বলেছেন, [email protected] বিশ্বনাথ প্রেসকাব নামে ওই আইডিটি দীর্ঘদিন ধরে কাবের নিজস্ব আইডি হিসেবে ব্যবহার হয়ে আসছে। কিন্তু সম্প্রতি [email protected] বিশ্বনাথ প্রেসকাবের নামে একটি সংঘবদ্ধ চক্র এই ই-মেইল আইডি ব্যবহার করে দেশ-বিদেশের বিভিন্ন ই-মেইল আইডিতে বিভিন্ন সংবাদ ও একটি ভিডিও কিপ প্রেরণ করে প্রতারণা শুরু করেছে।
অভিলম্বে সংশ্লিষ্ঠ সংঘবদ্ধ চক্রকে এ ধরনের প্রতারণা ও জালিয়াতি করে মানুষ কে বিভ্রান্তি ও প্রতারনা না করার জন্য প্রেসকাব নেতৃবৃন্দ আহবান জানিয়ে বলেন, অভিলম্বে প্রেসকাব ই-মেইল আইডি নিয়ে বিভ্রান্তি বন্ধ না হলে প্রয়োজনীয় আইনী সকল বিহীত ব্যবস্থা দ্রুত গ্রহন করা হবে।