ফের অভ্যন্তরীন কোন্দলে প্রাণ গেল আরেক আ.লীগ কর্মীর

comilla chhatroleage 21-11-2014সুরমা টাইমস ডেস্কঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিজেদের মধ্যে সংঘর্ষে ২৪ ঘণ্টার মধ্যে প্রাণ গেল আরেক আওয়ামী লীগ কর্মীর। কুমিল্লার তিতাসে শুক্রবার বিকেলের এই সংঘর্ষে নিহতের নাম রিয়াজুল করিম সেন্টু।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় কলাকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা ইব্রাহিম ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। দুপুরে ওই বিরোধের জের ধরে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।
সংঘর্ষের একপর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা রেজাউল করিম সেন্টু (৪৪) টেঁটাবিন্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যাান। এছাড়া দুই পক্ষের ১০ নেতাকর্মী আহত হন। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যার পর ময়মনসিংহের নান্দাইলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে প্রাণ হারান এক আওয়ামী লীগ কর্মী। এ ঘটনায় আহত হন আরো ১০ জন। এছাড়া বৃহস্পতিবার দুপুরে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্ররীগের দুই গ্রুপের সংঘর্ষে প্রাণ হারান এক ছাত্রলীগ কর্মী।