বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ : পুলিশের গুলি, আহত ৬, আটক ৫

fightকামাল হোসেন, তাহিরপুর সুনামগঞ্জ: তাহিরপুরে বিএনপি ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষেএক পুলিশ কনস্টেবল সহ ১৫ আহত।সংঘর্ষ থামাতে পুলিশ ঘটনাস্থলে ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে।
তাহিরপুর উপজেলা বিএনপি‘র ৩৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি কেন্দ্রীয় বিএনপি ঘোষনা করায় তাহিরপুর উপজেলা বিএনপি‘র সাবেক সভাপতি আনিসুল হক সমর্থিত অংশের প্রতিবাদ সভা তাহিরপুর পূর্ববাজারে চলছিল।
প্রতিবাদ সভা শেষে একটি বিক্ষোভ মিছিল বেরকরলে অপরদিকে উপজেলা ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান উজ্জল এর নেতৃত্বে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে একটি বিক্ষোভ মিছিল সভাস্থলের দিকে এগিয়ে আসলে উভয় পক্ষই লাটিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।সংঘর্ষ থামাতে ও পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে তাহিরপুর থানার দাঙ্গা পলিশ ১৬ রাউন্ড গুলি ছুড়ে।সংঘর্ষ চলাকালে থানা পুলিশ একটি দেশীয় ছোড়াসহ ৩ কর্মীকে আটক করে।আটককৃতরা হলো শাহ আলম,মতিউর ও সবুজ।এ ঘটনায় পুলিশ কনস্টেবল মাসুক মিয়া সহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে। আহতরা হলো তরিকুল ইসলাম শিপুল,গাজী,মতিউর,জাহাঙ্গীর,সবুজ,সুমন তুষার সহ মোট ১৫ জন।
এ ব্যাপারে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো: আনিছুর রহমান খান বলেন,সংঘর্ষ থামাতে ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়া হয়েছে।পুলিশ বাদী হয়ে উভয় পক্ষকে আসামী করে মামলা রুজ্জু করার প্রস্তুতি চলছে।