জকিগঞ্জের সাংবাদিক পত্নীর শয্যা পাশে রাজনৈতিক নেতৃবৃন্দ

জকিগঞ্জ প্রতিনিধিঃ সড়ক র্দূঘটায় গুরুতর আহত জকিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক ইনকিলাব ও সিলেটের ডাকের উপজেলা সংবাদদাতা সাংবাদিক বদরুল হক খসরুর পতœী নূরুননাহারারের শারিরক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তিনি বর্তমানে সংঙ্ঘাহীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালের পঞ্চম তলার আইসি ইউর ১ নাম্বার বেডে প্রফেসর ডাক্তার রাশেদুন্নবীর চিকিৎসাধীন রয়েছেন। সাংবাদিক বদরুল হক খসরু জনিয়েছেন, নূরুননাহারের শারিরিক অবস্থা অপরিবর্তিত। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী। জকিগঞ্জের কর্মরত সাংবাদিকরা আহত নূরুননাহারের আশুরোগ মুক্তি কামনা করেছেন।
উল্লেখ্য গত ৯ অক্টোম্বর জকিগঞ্জের বাড়ী থেকে সিলেটে চিকিৎসায় যাবার পথে গোলাপগঞ্জের চখরিয়ার মোড়ে সড়ক র্দূঘটায় সাংবাদিক পতœী ও ছেলে গুরুত্বর আহত হন। ছেলে মঞ্জুরুল হক মিলন প্রাথমিক চিকিৎসা গ্রহন করে সুস্থ্য রয়েছেন। পতœী নূরুননাহার সংঙ্ঘাহীন অবস্থায় ৬ দিন সিলেট ওয়েসিস হাসপাতালে চিকিৎসাধীন থেকে শারিরিক অবস্থা অপরিবর্তিত থাকায় বর্তমানে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে গতকাল মঙ্গলবার জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম.এ.জি বাবর ও তাঁর সহধর্মীনি ডলি বাবর আহত নূরুনাহারকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে দেখতে যান। এসময় তিনি সাংবাদিক পতœী নূরুননাহারের রোগ মুক্তি কামনা করেন।