বিশ্বনাথে ৩১ জন গ্রেফতার

SAMSUNG CAMERA PICTURESবিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তিনজন সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ৩১জন পলাতক আসামী কে গ্রেফতার করেছে। পুরো পাঁচদিনের অভিযানে পলাতক আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সিলেট জেলা পুলিশের অভিভাবক নুরেআলম মিনা (প্রেসিডেন্ট পুলিশ পদক প্রাপ্ত) পুলিশ সুপার সিলেট এর নিয়মিত মনিটরিং-এ এই গ্রেফতার অভিযানে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেনের নেতৃত্বে এসআই মো. টিপু সুলতান, মো. আব্দুস সালাম, মো. আবুল মনসুর মীর্জা, মো. দেলোয়ার হোসেন, ফজলে রাব্বী, আলাউদ্দিন, দীপন চন্দ্র সরকার, পিএসআই আবু সাঈদ, এএসআই মো. মাসুদ আলম, মো. কামরুল আহমদ, মো. হুমায়ুন কবির ও মো. মাসুদ রানা অংশ গ্রহণ করেন। এসআই মো. টিপু সুলতান ও মো. আব্দুস সালাম দীর্ঘ দিনের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আজিজুল, জহির আলী ও আব্দুন নূরকে পরোয়ানা বলে গ্রেফতার করে।
সিলেট রেঞ্জ ডিআইজি মো. মিজানুর রহমান (প্রেসিডেন্ট পুলিশ পদক প্রাপ্ত) তাঁর আওতাধীন সকল জেলায় চলতি মাসের ১১ তারিখ থেকে ২৫ তারিখ পর্যন্ত প্রথম দফা ও ১৩ থেকে ২৭ নভেম্বর পর্যন্ত দ্বিতীয় দফায় গোটা রেঞ্জের বিভিন্ন থানা এলাকার তালিকাভূক্ত সন্ত্রাসী, চাঁদাবাজ, অবৈধ অস্ত্রধারী, চোর-ডাকাত, থানায় মূলতবী বিভিন্ন পরোয়ানার আসামীসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার এবং অস্ত্র, মাদক উদ্ধারের লক্ষ্যে আদেশ জারী করেন।