সিসিকের ভারপ্রাপ্ত মেয়রের পদ নিয়ে শুনানি সোমবার

Arif-and-Koyes-Ludiসুরমা টাইমস ডেস্কঃ সিলেট সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের পদ নিয়ে হাইকোর্টের দেয়া রায়ের পর উচ্চ আদালতে করা রিট পিটিশনের শুনানি রবিবার হওয়ার হওয়ার কথা ছিল। কিন্তু প্যানেল মেয়র-১ রেজাউল হাসান কয়েস লোদীর আইনজীবি সময় চাওয়ায় শুনানি হয়নি। সোমবার এই শুনানি হওয়ার কথা রয়েছে।
এদিকে রবিবার শুনানি না হলেও হাইকোর্টের রায়ের প্রেক্ষিতে উচ্চ আদালতে রিট পিটিশনার হিসেবে ওকালতনামা দিয়ে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নিজের নাম অন্তর্ভূক্ত করেছেন। এর আগে রিট পিটিশনার হিসেবে ছিলেন প্যানেল মেয়র-২ এডভোকেট সালেহ আহমদ।
সিসিকের প্যানেল মেয়র-১ রেজাউল হাসান কয়েস লোদীর পক্ষে আদালতে শুনানিতে অংশ নেন ব্যারিষ্টার রোকন উদ্দিন মাহমুদ ও ব্যারিষ্টার আব্দুল মতিন। অপরদিকে সিসিক মেয়র আরিফের পক্ষে শুনানিতে অংশ নেন ব্যারিষ্টার শফিক আহমদ ও আমিন উদ্দিন।
প্রসঙ্গত, সম্প্রতি সিসিকের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব না দিয়ে যাওয়ায় হাইকোর্টের নির্দেশনা চেয়ে রিট দায়ের করেন প্যানেল মেয়র-১ রেজাউল হাসান কয়েস লোদী। রিটের প্রেক্ষিতে আদালত তাকেই ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব হস্তান্তর করতে নির্দেশ দেন। এই নির্দেশনার উপর স্থগিতাদেশ চেয়ে উচ্চ আদালতে রিট পিটিশন দায়ের করেন প্যানেল মেয়র-২ এডভোকেট সালেহ আহমদ।