যুবলীগ কর্মীর খুনীদের ফাঁসির দাবিতে সাত গ্রামবাসীর বিক্ষোভ

badaghat bikkhuvসুরমা টাইমস রিপোর্টঃ সিলেটের কোম্পানীগঞ্জে যুবলীগ কর্মী আব্দুল আলী খুনের ঘটনায় বিক্ষোভ মিছিল করেছে সাত গ্রামের লোকজন। রোববার দুপুরে উপজেলা সদর এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে খুনীদের ফাঁসির দাবিতে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা বরাবরে স্মারকলিপি দিয়েছেন।
স্থানীয় সূত্র জানায়, উপজেলার কোম্পানীগঞ্জ গ্রাম, বুড়িডহর, তাঁতিবহর, দামড়ির গাঁও, বাপেরগাঁও, দক্ষিণ মোরদেও ও কাটালবাড়ি গ্রামের লোকজন সকাল থেকে উপজেলা সদরের কোম্পানীগঞ্জ গ্রামে জড়ো হন। প্রায় তিন সহস্রাধিক লোকজন ওখান থেকে মিছিল নিয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুকন উদ্দিনের কাছে স্মারকলিপি দেওয়া হয়।
নিহত আব্দুল আলীর ভাই আব্দুল হক জানান, স্মারকলিপিতে সকল খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়ে তারা স্বরাষ্ট্রমন্ত্রী, ডিআইজি, পুলিশ সুপার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারকলিপি দিয়েছেন।
এছাড়া আগামী শুক্রবার উপজেলার সব ক’টি এলাকার লোকজনের উদ্যোগে বাদ জুম’আ বিক্ষোভ মিছিল বের করা হবে বলে জানান তিনি।
উল্লেখ্য, শুক্রবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় সিলেটের কোম্পানীগঞ্জের কাটাখাল এলাকায় উপজেলা যুবলীগ কর্মী ও পাথর ব্যবসায়ী আব্দুল আলীকে কুপিয়ে গুলি করে সন্ত্রাসীরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।