বালাগঞ্জে নিখোঁজ ইমাম ও সিএনজি চালকের সন্ধানের দাবীতে ব্যবসায়ীদের ধর্মঘট আহবান

বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জ পূর্ব বাজার জামে মসজিদের ইমান মাওলানা আব্দুল হামিদ (কালা হুজুর) ও সিএনজি চালক আরশ আলীর সন্ধ্যানের দাবীতে এক দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বাদ আছর বালাগঞ্জ পূর্ব বাজার জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

মাহফিল পূর্বে এক আলোচনায় বালাগঞ্জ বাজারের ব্যবসায়ী ও মসজিদ কমিটির নেতৃবৃন্দ নিখোঁজ মসজিদের ইমাম ও সিএনজি চালকের সন্ধ্যানের দাবীতে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছেন।
কর্মসূচীর মধ্যে রয়েছে, আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বালাগঞ্জ বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা, সমবেত এলাকার বাসীর ব্যানারে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে স্মারক লিপি প্রদান।
সভায় উপস্থিত ছিলেন বালাগঞ্জ ইউসিসিএ লি. চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া, বালাগঞ্জ বণিক সমিতিরি সভাপতি মো. মাখন মিয়া, সাধারণ সম্পাদক মো. মকবুল মিয়া, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাফিজ রেনু, মো. জুনেদ মিয়া, হাফিজ আহমদ, আইয়ুব খান, হুসাইন আহমদ, ফেরদৌস ভুইয়া প্রমূখ।
উল্লেখ্য, গত শনিবার রাত অনুমানিক ১০টার দিকে বালাগঞ্জ র্প্বূ বাজার জামে মসজিদের ইমাম আব্দুল হামিদ কালা হুজুর সিএনজি চালক আরশ আলীকে নিয়ে বাজার থেকে বেড় হলে আর মসজিদে ফেরৎ আসেননি। পরদিন পরিত্যাক্ত অববস্থায় সিএনজি চালিত গাড়িটি পাওয়া গেলেও চালক আরশ আলীর ও মাওলানা আব্দুল হামিদ(কালা হজুর)’র সন্ধান এখনো পাওয়া যায়নি।
এব্যাপারে নিখোঁজ ব্যক্তিদের পরিবারের প থেকে বালাগঞ্জ থানায় পৃথক জিডি করা হয়েছে।
আলাপকালে বালাগঞ্জ থানার ওসি অকিল উদ্দিন আহমদ বলেন, বিষয়টি তদন্তের পাশাপাশি নিখোঁজ ব্যক্তিদের সন্ধানের সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।