কক্সবাজারে ফুর্তিতে নূর হোসেনের সেই নীলা

nilaসুরমা টাইমস রিপোর্টঃ নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনের ওয়ার্ড কাউন্সিলর বান্ধবী নীলা ঈদের ছুটিতে বেড়াতে গেছেন কক্সবাজার। সেখানে তিনি স্বামী, সন্তানের সঙ্গে বেশ প্রাণবন্ত সময় কাটিয়েছেন। নূর হোসেনের গ্রেফতার ও একটি হত্যা মামলায় কারাভোগ শেষে মানসিক প্রশান্তির খোঁজে সমুদ্র সৈকতে যান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা।
সাত খুনের পর গত ১৮ মে কাউন্সিলর নীলাকে প্রধান আসামি নূর হোসেন সম্পর্কে জিজ্ঞাসাবাদে জন্য আটক করেছিল জেলা গোয়েন্দা পুলিশ। পরে তিনি ছাড়া পান।
এরপর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে জুয়েল নামে এক ব্যক্তির খণ্ডিত মৃতদেহ উদ্ধারের ঘটনায় জড়িত সন্দেহে গত ২৬ মে পুলিশ নীলাকে গ্রেফতার করে। প্রায় দুই মাস কারাভোগের পর গত ৮ আগস্ট জামিনে মুক্তি পান তিনি।
কক্সবাজারের সাগরপাড়ে কাটানো উচ্ছ্বসিত সময়গুলোকে ফ্রেমবন্দী করে সেগুলো নীলা ও তার স্বামী আবু সায়েম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেছেন।
একজন এ ছবিতে কমেন্ট করেছে যে, “নূরের লোলুপ দৃষ্টির কারণে দীর্ঘদিন স্বামী আবু সায়েমের সান্নিধ্য পাওয়ার সুযোগ হয়নি নীলার। আগে যখনই সায়েমের সঙ্গে যাওয়ার প্রবল ইচ্ছে ছিল নীলার তখনই বাধ সেধেছিল নূর হোসেন। তার ইচ্ছের অমতে নীলাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরতে যেতো নূর হোসেন।”