যৌতুক না আনায় ভাবীকে ধর্ষণ করলেন দেবর

rapedসুরমা টাইমস ইন্টারন্যাশনালঃ বিয়ের সময় সঙ্গে করে বেশি যৌতুক না আনায় দেবরের কাছে ধর্ষিত হয়েছেন এক নববিবাহিতা। গত ১১ মে বিয়ে হয়েছিল তার।ধর্ষনের পর জ্যান্ত আগুনে পুড়িয়ে মারার হুমকিও দেওয়া হয়েছে তাকে। তবে ভয়ে মুখ বুজে সবকিছু সহ্য করেনি নির্যাতিতা ওই নারী। তিনি এসপির কাছে গিয়ে এই ঘটনার অভিযোগ জানিয়েছেন। এরইমধ্যে মামলার তদন্ত করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা প্রদেশের যমুনানগর জেলায়।যুবতী পুলিশকে জানিয়েছে, তার দেবর তাকে ধর্ষণ করেছে।
এসপিকে দেওয়া অভিযোগে সে জানায়, ১১ মে আম্বালায় তার বিয়ে হয়। বিয়েতে তার পরিবার সামর্থ অনুযায়ী যৌতুক দিয়েছিল। কিন্তু বিয়ের প্রথম দিন থেকেই যৌতুক কম আনার জন্য তাকে নানা রকম কথা শোনানো হতে থাকে এবং বাড়তি পাঁচ লক্ষ টাকা আনার দাবি করা হয়। এজন্য তার শাশুড়ি, ভাসুর ও স্বামী তাকে মারধর করে এবং তার দেবর এই ঘটনায় অবৈধভাবে ফায়দা লোটে।
১৪ মে তার মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। ওই যুবতী জানায়, ১৬ মে সে তার দেবরকে জলখাবার দিতে গেলে সে দরজা বন্ধ করে দেয় ও জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ কথা কাউকে বললে তাকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়। যখন সে এই কথা তার স্বামী, শাশুড়ি ও ভাসুরকে বলে তখন তারা তাকে চুপ করিয়ে দেন। শাশুড়ি হুমকি দেন এই কথা পাঁচ কান করলে তাকে আগুনে পুড়িয়ে মারবেন।
নির্যাতিতা যুবতী জানায়, শশুরবাড়ির সকলে তাকে জোর করে একটি সাদা কাগজে সই করিয়ে নেয় এবং তাকে বাড়ি থেকে বের করে দেয়। নিজের বাড়ি ফিরে এসে সে সমস্ত ঘটনা পরিবারের লোকেদের জানায়। এরপরই নির্যাতিতা তার পরিবারের লোকের সঙ্গে এসপির কাছে গিয়ে অভিযোগ দায়ের করে। এসপি নির্যাতিতা ও তার পরিবারকে ঘটনা তদন্তের আশ্বাস দিয়েছেন।