লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীতে জকিগঞ্জে জাপাসহ বিভিন্ন সংগঠনের মিছিল

zakigonj pic 01.10.14জকিগঞ্জ প্রতিনিধিঃ সরকার দলীয় সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকীর ফাসির দাবীতে গতকাল বুধবার জকিগঞ্জে জাতীয় পার্টি, আনজুমানে আল ইসলাহ, জমিয়তে উলামায়ে ইসলাম, হেফাজতে ইসলাম পৃথক পৃথক বিােভ মিছিল করেছে। বিকাল ৫ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা জাতীয় পার্টি জকিগঞ্জ ডাক বাংলো থেকে সাবেক সভাপতি আব্দুল জলিল মেম্বারের নেতৃত্বে বিােভ মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদনি করে এমএ হক চত্তরে পথসভায় মিলিত হয়। উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আব্দুল জলিল মেম্বারের সভাপতিত্বে ও ছালেহ আহমদ সাবুর পরিচালনায় বক্তব্য রাখেন পৌর জাপার সাধারন সম্পাদক আবুল কালাম, উপজেলা জাপার সাবেক সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন মোক্তা, উপজেলা উলামা পার্টির আহবায়ক নাইমুল হক খান, জাপা নেতা ও ইউপি সদস্য শামিম আহমদ খান, জাপা নেতা আতিকুর রহমান, নুমান আহমদ, বছল আহমদ, আব্দুল মতিন, বারঠাকুরী ইউপি জাপা সভাপতি মুসলেহ উদ্দিন, মানিকপুর ইউপি জাপা সভাপতি সিরাজুল ইসলাম সুরুজ আলী, উপজেলা ছাত্রসমাজ সদস্য সচিব রুহুল আমিনসহ বিভিন্ন ইউপি জাপা ও অঙ্গ সংগঠনের সভাপতি, সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ।
আনজুমানে আল ইসলাহঃ বিকাল ৩ টায় জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসা থেকে আনজুমানে আল ইসলাহর নেতৃবৃন্দের নেতৃত্বে পৌর শহরে বিােভ মিছিল প্রদনি করে এমএ হক চত্তরে পথসভায় মিলিত হয়। পৌর আল ইসলাহর সভাপতি হিফজুর রহমানের সভাপতিত্বে ও শামিম আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার অধ্য মাওলানা নূরুল ইসলাম, মাওলানা মোস্তাক আহমদ, ছাত্রনেতা আব্দুল হালিম লিমন প্রমূখ।
জমিয়তে উলামায়ে ইসলামঃ পৌর শহরের এমএ হক চত্তর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদনি করে কোর্ট মসজিদ পয়েন্টে পথসভায় মিলিত হয়। মাওলানা ফয়জুর রহমানের সভাপতিত্বে ও পৌর জমিয়তের যুগ্ম সম্পাদক মোহাম্মদ জামিল আহমদের পরিচালনায় কোরআন তেলাওয়ত করেন মোহাম্মদ সেলিম আহমদ, বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের সাধারন সম্পাদক মাওলানা বিলাল আহমদ ইমরান, পৌর জমিয়তের সাধারন সম্পাদক মাওলানা আব্দুল ওয়াহ্হাব, যুগ্ম সম্পাদক মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মসকুর, মাওলানা আব্দুছ ছালাম, মাওলানা নাজিম উদ্দিন প্রমূখ।
হেফাজতে ইসলামঃ উপজেলার কালিগঞ্জ বাজারে হেফাজতে ইসলামের ব্যানারে বিােভ মিছিল অনুষ্টিত হয়েছে। মাওলানা মুসব্বির আহমদ আয়ুরীর সভাপতিত্বে ও মাওলানা রায়হান উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন মাওলানা ফারুক আহমদ, হাফিজ বাহার উদ্দিন, মাওলানা জিয়াউর রহমান ফারুকী, মাওলানা শিব্বির আহমদ, মাওলানা নাজমুল ইসলাম প্রমূখ।
সকল পথসভায় বক্তারা লতিফ সিদ্দিকির ফাঁসির দাবী জানিয়ে বলেন, আওয়ামীলীগ থেকে স্থায়ীভাবে লতিফ সিদ্দিকিকে বহিস্কার করতে হবে। তার বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে।