কাউন্সিলর দিবা রাণী দে’র বাসায় মূর্তি ভাঙচুরের অভিযোগ

Diva Rani Houseসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর যতরপুরে সিলেট সিটি করপোরেশনের সংরক্ষিত ৬নং ওয়ার্ডের (সাধারণ ওয়ার্ড ১৬, ১৭ ও ১৮) নারী কাউন্সিলর দিবা রাণী দে’র বাসায় মূর্তি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল ৮টায় প্রতিবেশী আবদুল মতিন ও তার পরিবারের সদস্যরা দেবতা ঘরে রাখা দূর্গা, স্বরসতি ও গণেশের মূতিগুলো ভাঙচুর করেছেন বলে অভিযোগ করেছেন কাউন্সিলর দিবা। তবে আবদুল মতিন অভিযোগ অস্বীকার করে বলেছেন- তাকে ফাঁসাতে তার ঘরের সামনে এনে দিবার স্বামী মণিন্দ্র একটি মূর্তি ভাঙচুর করেছেন।
কাউন্সিলর দিবা রাণী দে জানান- সোমবার সকালে তার প্রাইভেট কার চালকের সাথে কথা কাটাকাটি হয় প্রতিবেশী আবদুল মতিনের। এর জের ধরে একপর্যায়ে আবদুল মতিন ও তার পরিবারের সদস্য রাসনা বেগম উত্তেজিত হয়ে দেবতা ঘরে থাকা তিনটি মূর্তি ভাঙচুর করেন। পরে বিষয়টি পুলিশকে অবগত করা হয়।
আবদুল মতিন অভিযোগ অস্বীকার করে বলেন- কাউন্সিলর দিবা রাণী দে’র পরিবার এর আগেও তাকে নানাভাবে হয়রানির চেষ্টা করেছেন। সোমবার সকালে দিবা রাণীর স্বামী মণিন্দ্র দে একটি মূর্তি তার ঘরের সামনে এনে ভাঙচুর করে তাকে ফাঁসানোর চেষ্টা করছেন।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো. রহমত উল্লাহ জানান- প্রতিবেশী আবদুল মতিনের সাথে কাউন্সিলর দিবা রাণী দে’র পূর্ব বিরোধ রয়েছে। তাদের মধ্যে মামলা মোকদ্দমাও চলছে। দিবা রাণী দে অভিযোগ করেছেন আবদুল মতিন মূর্তি ভাঙচুর করেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।