শাবির গণিত বিভাগের ৪র্থ জিডিএফ এর পুরষ্কার বিতরণী ও ১৮তম ব্যাচের বিদায় ২২ সেপ্টেম্বর

sustআগামী ২২ সেপ্টেম্বর, ২০১৪ তারিখ রোজ সোমবার বিকাল ৪টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে শাবিপ্রবি গণিত সমিতি আয়োজিত ‘৪র্থ ক্রীড়া ও বিতর্ক উৎসব (জিডিএফ) ২০১৪’ এর পুরষ্কার বিতরণী ও গণিত বিভাগের ১৮তম ব্যাচ (স্নাতকোত্তর শিক্ষাবর্ষঃ ২০১২-১৩) এর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শাবিপ্রবি গণিত সমিতির তত্ত্বাবধানে অনুষ্ঠানটি আয়োজন করতে যাচ্ছে বিভাগের ১৯তম থেকে ২৩তম ব্যাচের শিক্ষার্থীরা।

৪র্থ জিডিএফ ২০১৪-এর সদস্য সচিব ও শাবিপ্রবি গণিত সমিতির দপ্তর সম্পাদক মাহমুদ হাসান জানান, অনুষ্ঠানের প্রথম অংশে ‘৪র্থ ক্রীড়া ও বিতর্ক উৎসব (জিডিএফ) ২০১৪’ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাবিপ্রবি গণিত সমিতির সভাপতি ও গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ রাশেদ তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিভাগের সিনিয়র শিক্ষকেরা এবং সভাপতিত্ব করবেন সমিতির সহ-সভাপতি ও ৪র্থ জিডিএফ ২০১৪-এর আহ্বায়ক মীর আন্-নাজমুস সাকিব। এছাড়াও বিভাগের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত হয়ে অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করবেন বলে আশা করা যাচ্ছে। অনুষ্ঠানে উৎসবের বিভিন্ন ইভেন্টে পুরষ্কারপ্রাপ্ত প্রতিযোগীদের পাশাপাশি উপদেষ্টা ও আয়োজকদের সম্মানিত করা হবে। এছাড়াও আন্তঃবিভাগ ও আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়ায় একাধিকবার চ্যাম্পিয়ন হয়ে বিভাগের গৌরবকে সুপ্রতিষ্ঠিত করায় বিভাগের সিনিয়র শিক্ষার্থী তানভীর ওসমান এহসান ও মিহির লাল দাসকে আজীবন সম্মাননা প্রদান করা হবে।
অনুষ্ঠানের পরের অংশে বিভাগের ১৯তম থেকে ২৩তম ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে ও সমিতির তত্ত্বাবধানে বিভাগের ১৮তম ব্যাচ (স্নাতকোত্তর শিক্ষাবর্ষঃ ২০১২-১৩) এর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রথমবারের মত কোন ব্যাচকে আনুষ্ঠানিকভাবে বিদায় দিতে পেরে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে শিক্ষার্থীদের মাঝে। বিজ্ঞপ্তি