‘স্বামীর অসমাপ্ত কাজ শেষ করতে চাই’

নারায়ণগঞ্জের নবনির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর বিউটি

Beautyসুরমা টাইমস রিপোর্টঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে বেসরকারিভাবে সেলিনা ইসলাম বিউটিকে বিজয়ী ঘোষণার পরেই এলাকায় বিজয় উল্লাস ছড়িয়ে পড়ে। স্বামী হারানোর বেদনায় শোকে কাতর বিউটিকে আনন্দে অশ্রু ঝরতে দেখা গেছে। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সেলিনা ইসলাম বিউটি গণমাধ্যমকে বলেন, আমার স্বামীর অসমাপ্ত কাজ শেষ করতে চাই। এ নির্বাচনে জনগণ নজরুলকে বিজয়ী করেছে। নজরুল সব সময় জনগণের জন্য কাজ করে গেছে। তার প্রতিফলন হচ্ছে আজকে আমার বিজয়।
আবারো নজরুলের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার আশা প্রকাশ করে মিজমিজিবাসীকে ধন্যবাদ জানান।
তিনি বলেন, নজরুলের স্বপ্ন ছিল ২নং ওয়ার্ডকে একটি মডেল গড়ে তোলার। আমি সে লক্ষ্যে কাজ করে যাওয়ার অঙ্গীকার করছি। শনিবার অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সিংহ প্রতীকে ওই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাত খুনের ঘটনায় নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ৫ হাজার ২৬৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম-সম্পাদক ইকবাল হোসেন আপেল প্রতীকে পান মাত্র এক হাজার ৯৫৪ ভোট।
এর আগে ২০১১ সালের সিটি করপোরেশন নির্বাচনে সিংহ প্রতীক নিয়ে ওই ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন নজরুল ইসলাম। তার প্রতি সম্মান দেখিয়ে এ প্রতীক আর দাবি করেননি অন্য প্রার্থীরা।
প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে র‌্যাব পরিচয়ে অপহরণ করা হয় প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে। পরে ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদীর বন্দর উপজেলার চর ধলেশ্বরী এলাকা থেকে ৭ জনের লাশ উদ্ধার করা হয়।