কলকাতার শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধলেন শাকিব খান

srabontiসুরমা টাইমস ডেস্কঃ শ্রাবন্তী এখন কলকাতার বাংলা ছবির নাম্বার ওয়ান নায়িকা। ওপার বাংলার এই নাম্বার ওয়ান নায়িকার সঙ্গে বাংলাদেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান অভিনয় করতে চলেছেন।
কোনো উড়ো খবর নয়। এরই মধ্যে কলকাতায় গিয়ে তার সঙ্গে কথা বলে এসেছেন নায়ক-প্রযোজক শাকিব খান। ছবিটি পরিচালনা করবেন রাজিব বিশ্বাস ও বদিউল আলম খোকন। ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হবে।
বাংলাদেশের পক্ষে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ছবিটি প্রযোজনা করা হবে বলে জানা গেছে। এরই মধ্যে ছবিতে আরও একজন নায়িকার প্রয়োজনে পরিচালক রাজিব অপু বিশ্বাসকে চূড়ান্ত করেছেন।
সাম্প্রতিক বাংলাদেশে এসে অপু বিশ্বাসের সঙ্গেও কথা বলে গেছেন রাজিব। শাকিব খান বলেন, রাজিব, দেব ও শ্রাবন্তীর সঙ্গে হঠাৎ করেই আমার থাইল্যান্ডে দেখা হয়ে যায়। সেখানেই আড্ডার সময়ে ছবি নিয়ে পরিকল্পনা হয়।
সম্প্রতি আমাকে রাজিব কলকাতায় আমন্ত্রণ জানান। আমি সেখানে যাই এবং ছবির বিষয়ে চূড়ান্ত কথা হয়। ছবিতে এপার বাংলার এক জোড়া নায়ক-নায়িকা এবং ওপার বাংলার এক জোড়া নায়ক-নায়িকা অভিনয়ে থাকবে। তবে ছবিতে আমার বিপরীতে অভিনয়ে থাকছে শ্রাবন্তী এবং অপুর বিপরীতে কলকাতার একজন নায়ক থাকবে।
অপু বিশ্বাস বলেন, শ্রাবন্তী আমার পছন্দের একজন অভিনেত্রী। তার ছবিতে অভিনয়, নাচ সব কিছুই ভাল লাগে। আর সঙ্গে তো শাকিব খান আছেই। শ্রাবন্তী, শাকিব ও অপুর এ ছবির নাম এখনও চূড়ান্ত না হলেও চিত্রনাট্য ও কাস্টিং নির্বাচনের কাজ চলছে। এ বছরের শেষেই ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।
আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তির লক্ষ্যে ছবিটি নির্মাণ করা হচ্ছে। এপার এবং ওপার বাংলায় ছবিটি একযোগে মুক্তি দেয়া হবে। শ্রাবন্তী, শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ১০ কোটি টাকা ব্যয়ে ছবিটি নির্মাণ হবে বলে জানা গেছে।