জগন্নাথপুরে চাচাতো ভাইকে অপহরন করে মুক্তিপন আদায়ে চেষ্ঠা

অপহৃত শিশু উদ্ধার- অপহরনকারী ২জন গ্রেফতার

জগন্নাথপুর প্রতিনিধি: চাচাত্বো ভাইকে অপহরন করে মুক্তিপন আদায়ের জন্য একটি সংঘবদ্ধ অপহরনকারী চক্রের সাথে আতাঁত করে অপহরনের ঘটনায় পুলিশ ২জনকে গ্রেফতার করে অপহৃত কিশোরকে উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামে।

পুলিশ ও অপহৃত কিশোরের পরিবার সূত্র জানায়, ডুবাই প্রবাসী মাসুক মিয়ার শিশু পুত্র মিলাদ মিয়া (৮) কে তার চাচাত্বো ভাই একই গ্রামের ছায়াদ মিয়ার পুত্র আলী হোসেন (২৬) ২৯ জুলাই সকালে বাড়ি থেকে ফুসলিয়ে মজিদপুর পয়েন্টে নিয়ে এসে পূর্ব পরিকল্পনা অনুযায়ী সেখানে অবস্থানরত একটি সিএনজিতে তুলে দেন। দীর্ঘক্ষন পরও শিশুটি বাড়িতে না আসায় পরিবারের লোকজন খুঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে আলী হোসেনকে জিজ্ঞাসাবাদ করলে সে অপহরনের কথা স্বীকার করে। পরে গ্রামবাসীকে তাকে পুলিশে সোর্পদ করেন। পরে আলী হোসেনের দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশে রাতে অভিযান চালিয়ে ছাতক থানার বসন্তপুর গ্রাম থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করেন। এসময় অপহরনের সাথে জড়িত থাকার অভিযোগে পৌর এলাকার ইকড়ছই গ্রামের সিরাজ মিয়ার পুত্র মামুনুর রহমান(৩০)কে গ্রেফতার করা হয়।
জগন্নাথপুর থানার এস.আই রতন কুমার দেবনাথ জানান, অপহরন করে মুক্তিপন আদায়ের জন্য শিশুটিকে অপহরন করা হয়। আমরা অপহৃত শিশুকে উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করেছি। এবং ঘটনার সাথে জড়িত অপহরন চক্রের মুলহোতা আলী হোসেনসহ ২জনকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছি।