দলীয় নেতাকর্মীদের হত্যার পরিকল্পনা গ্রহন করেছেন শফিক চৌধুরী

বিশ্বনাথে আ’লীগের একাংশের প্রতিবাদ সভায় বক্তারা

বিশ্বনাথ প্রতিনিধিঃ ২০১২ সালে ২৩ এপ্রিল বিএনপি নেতা ইলিয়াস আলী ‘নিখোঁজ’ ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনায় আ’লীগ নেতা বশির আহমদের ব্যবসা প্রতিষ্টানে হামলা করে দোকান ভাংচুর ও লুঠপাট করে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি করা হয়। জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার তাদের পছন্দ অনুযায়ী মানুষকে আসামী করে থানায় মামলা দায়েরের চাপ সৃষ্টি করলে বশির আহমদ প্রত্যাখান করেন। এতে তারা চরমভাবে তার উপর ক্ষুদ্ধ হয়। দলের বিভিন্ন বৈঠকে শফিক চৌধুরী ও বাবুল আখতারের সাংগঠনিক অনিয়ম,টিআর,কাবিকা, ঘুষ, দূর্নীতি,ঠিকাদারদের নিটক চাঁদা গ্রহন, টেন্ডার ছিনতাই, জোয়ার আসার বসানো,গাড়ি ছিনতাইসহ বিভিন্ন অনিয়ম দূর্নীতির প্রতিবাদ করায় বাবুল চক্রের সন্ত্রাসীরা আরোও ক্ষিপ্ত হয়। গতকাল রবিবার বিশ্বনাথে আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক (পদত্যাগকারী)  ফিরোজ আলীর বাসায় হামলা ও সহ-প্রচার সম্পাদক বশির আহমদের উপর হামলার ঘটনায় উপজেলা আওয়ামীলীগের একাংশ প্রতিবাদ সভা করে। বিকেলে উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তারা আরোও বলেন, যুক্তরাজ্য প্রবাসি তাহির আলীকে হত্যার পর এসব হামলাকারীরা আসামি হলেও পুলিশ তাদের গ্রেফতার না করায় আমরা তাদের সাংগঠনিকভাবে বয়কট করার চেষ্টা করি। এ জন্য শফিক চৌধুরী পায়ের নিচের মাটি সরে যায়। ফলে শফিক চৌধুরী ও বাবুল চক্র দলের ত্যাগী নেতাকর্মীদের হত্যার পরিকল্পনা গ্রহন করেছেন। রাজনৈতিক ভাবে মোকাবেলা না করতে পেরে শফিক চৌধুরী দেওলিয়া হয়ে এসব গুপ্ত ও কা-পুরুচিত হালমা চালাচ্ছেন। আ’লীগের সকল স্তরের নেতাকর্মীদের নিয়ে রাজনৈতিক দেওলিয়াদের সমোচিত জবাব দেওয়ার মাধ্যমে তাদের ঘুষ, দুর্নীতি,দালালী চিরতরে বিদায় করে দেব।
উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ছয়ফুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্যে রাখেন, উপজেলা আওয়ামী লীগের (পদত্যাগকারী) সহ-সভাপতি জবেদুর রহমান, বিমল চন্দ্র দাশ, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, তথ্য ও গবেষনা সম্পাদক ফখরউদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক বশারত আলী বাচা, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সমর কুমার দাস, আ’লীগ নেতা তাজউদ্দিন খান শিশু, পীর সিরাজুল ইসলাম, আনোয়ার হোসেন প্রমুখ।