এই প্রথম একসাথে রিয়াজ-তিশা

Riaz Tishaসুরমা টাইমসঃ রিয়াজ ও তিশা প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন লিটু সাখাওয়াতের রচনা ও সকাল আহমেদের নির্দেশনায় ‘এক বছর পরের সন্ধ্যা’ নাটকে। নাটকটি গত পহেলা বৈশাখে আরটিভিতে প্রচারের পর রিয়াজ দর্শকের কাছ থেকে ব্যাপক সাড়া পান। যে কারণে তিনি নতুন করে অনুপ্রেরণা নিয়ে আবার অভিনয় শুরু করেন। এর পরপরই একই পরিচালকের ‘সুন্দরীতমা’ নাটকে অভিনয় করেন রিয়াজ-তিশা। দর্শকের কাছে জনপ্রিয় হয়ে ওঠা এ জুটি আসছে ঈদ উপলক্ষে দীপান্বিতা ইতির রচনা ও সকাল আহমেদেরই নির্দেশনায় ‘বাজি’ নামের একটি নাটকে অভিনয় করেছেন।
গত বুধবার রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। আবার তিশার সঙ্গে অভিনয় প্রসঙ্গে রিয়াজ বলেন, তিশার সঙ্গে এরই মধ্যে বেশ ক’টি নাটক ও টেলিফিল্মে কাজ করেছি। ভীষণ কো-অপারেটিভ একজন শিল্পী। আশা করি আমাদের জুটির নতুন নাটকটি দর্শকদের ভালো লাগবে।
তিশা বলেন, একজন মানুষ হিসেবে রিয়াজ ভাই যেমন অসাধারণ, শিল্পী হিসেবেও ঠিক তাই। তার সঙ্গে কাজ করতে পারাটা আমার জন্য সত্যিই সৌভাগ্যের। রিয়াজ ভাইয়ের কাছ থেকে চলচ্চিত্র সম্পর্কেও অনেক ধারণা লাভ করেছি, যা আমার কাজে লাগবে। রিয়াজ-তিশাকে নিয়ে সকাল আহমেদ এখন পর্যন্ত তিনটি নাটক নির্মাণ করেছেন। তিনটি নাটকই প্রযোজনা করেছে ভার্সেটাইল মিডিয়া। ‘বাজি’ নাটকটি আসছে ঈদে চ্যানেল নাইনে তৃতীয় দিন রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে।