ইলিয়াসকে আ’লীগ ভয় পায় না

বিশ্বনাথে আ’লীগের ইফতার মাহফিলে শফিক চৌধুরী

photo1বিশ্বনাথ প্রতিনিধিঃ সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেছেন, রমজান মাস মুসলমানদের একটি গুরুত্ব পূর্ণ মাস। এ মাসের ফজিলত অনেক বেশি।
তিনি বলেন, নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদি লুনা যে সব কথা বলে বেড়াচ্ছেন তা সঠিক নয়। ইলিয়াস আলীকে আওয়ামীলীগ ভয় পায় না। আওয়ামীলীগ তিনি আবার ফিরে আসেন। সরকার তাকে খোজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু বিএনপি কিংবা তার পরিবার সরকারকে কোন সহযোগিতা করছেনা। তিনি আরো বলেন, আওয়ামীলগ ঐক্যবন্ধ আছে। বিএনপির যে ধরনের আন্দোলন প্রতিহত করার জন্য আওয়ামীলীগ প্রস্তুতি রয়েছে। গতকাল বৃহস্পতিবার বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের ইফতার মাহফিল পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মজম্মিল আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল আখতার এবং যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেনের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রিয় আওয়ামীলীগের সদস্য আ.ন.ম শফিকুল হক, জেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক শাহ মোশাহিদ আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা এস. এম ননু মিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. পংকি খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা তফজ্জুল আলী মেম্বার, নুরুল হক মেম্বার। এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভা শেষে দোয়া পরিচালনা আওয়ামীলীগ নেতা তৈয়বুর রহমান।