বেহায়াদের থেকে দেশকে রক্ষা করতে হবে : খালেদা

Khaledaসুরমা টাইমস রিপোর্টঃ বেহায়াদের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করার আহ্বান জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। তিনি বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগসহ তাদের দোসরদের উৎখাত করতে বাম-ডান, ছোট-বড় ও ধর্ম-বর্ণ বিবেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন গড়ে তুলতে হবে।
মঙ্গলবার সন্ধ্যায় রাজধানী কাওরান বাজারের সামুরাই কনভেনশন সেন্টারে বিকল্পধারা বাংলাদেশের উদ্যোগে রাজনৈতিক নেতাদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
দেশ কঠিন সংকটের মধ্যে দিয়ে চলছে মন্তব্য করে বেগম খালেদা বলেন, শান্তি, গণতন্ত্র, জনগণের কল্যাণ ফিরিয়ে আনতে হবে। আজ দেশে সন্ত্রাস, গুম ও খুন চলছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকার অবস্থা কত মানুষকে গুম ও খুন করছে তার হিসাব নেই।
দেশে বর্তমানে ভালো মানুষের স্থান নেই উল্লেখ করে খালেদা বলেন, এই দেশ আমাদের সবার। তাই জালেম সরকারের হাত থেকে দেশকে বাঁচাতে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে।
ইফতার মাহফিলে বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরীর সভাপতিত্বে সংগঠনের মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নান, যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য নূরুল আমিন ব্যাপারী, সাবেক রাষ্ট্রদূত আব্দুর রহিম, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইউসুফ, মাহবুব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
বিএনপির পক্ষ থেকে দলের স্থায়ী কমিটির সদস্য আর এ গণি, এম কে আনোয়ার, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাড. খন্দকার মাহবুব হোসেন, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুবুর রহমান, যুব দলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া বিশিষ্ঠ প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিকুল হক, নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহবুবুর রহমান মান্নানসহ সুশীল সমাজের নেতারা উপস্থিত ছিলেন।