জকিগঞ্জে শিক্ষক করিম খুনের ঘটনায় মামলা, আটক ১

জকিগঞ্জ প্রতিনিধি: জকিগঞ্জের ঘেচুয়া গ্রামে জগন্নাথপুর স্বরূপচন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক করিম হত্যাকান্ডের ঘটনায় অবশেষে ভ্রাত্রীবধু রোজিনা বেগম বাদী হয়ে শুক্রবার রাতে থানায় মামলা করেছেন। মামলায় নিহত করিমের ভাই সিলেট এয়ারপোর্ট থানা পুলিশের এস.আই আব্দুস শাকুর, অপর ভাই আব্দুর রহিম, রহিমের স্ত্রী শেফা বেগম, ভাগিনা হেলাল ও রহিমের শ্যালক আবুল কে আসামী করা হয়েছে। এ ঘটনায় জড়িত শেফা বেগমকে রাতেই আটক করেছে পুলিশ।
গত মঙ্গলবার রাতে ঘুমন্ত শিক্ষক আব্দুল করিমকে দুই ভাই পুলিশের এসআই আব্দুস শাকুর ও আব্দুর রহিম পিঠিয়ে হত্যা করেন। রহিম ও শাকুরের নির্দেশে রক্তমাখা খাট ও মেঝেতে পড়া রক্ত ধুয়ে মুছে মাটি দিয়ে লেপে দেয় রহিমের স্ত্রী শেফা বেগম। রক্তমাখা কাপড় চোপড় গোপন করে তাহাদের ভাগিনা হেলাল ও রহিমের শ্যালক আবুল করিমের লাশ গোসল দিয়ে তড়িগড়ি করে দাফন করে।
বৃহস্পতিবার জকিগঞ্জে শিক্ষকের মৃত্যু নিয়ে প্রশ্ন শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ায় পুলিশ রক্তমাখা জামা উদ্ধার করে। এদিকে গতকাল শিক্ষক করিমের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শান্তির দাবীতে জকিগঞ্জ শহরে ছাত্র-শিক্ষকরা মানববন্ধন কর্মসুচী পালন করেছে।
জকিগঞ্জ থানার ওসি জামশেদ আলম বলেন, আটক শেফা বেগম ঘটনার সত্যতা স্বীকার করেছে। আসামীদের গ্রেফতারে পুলিশ সক্রিয় রয়েছে বলেও তিনি জানান।