বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকার কৃষদের সর্বাত্বক গুরুত্ব দিয়ে যাচ্ছে

বালাগঞ্জে বিনামূল্যে সার, বীজ ও কৃষি উপকরণ সহায়তা কার্ড বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে সামাদ চৌধুরী

Pic 12,07,14বালাগঞ্জ প্রতিনিধিঃ সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকার কৃষকদের সর্বাত্বক গুরুত্ব দিয়ে যাচ্ছে। কৃষি নির্ভর এই দেশের মানুষকে বঙ্গবন্ধু যেভাবে স্বপ্ন দেখিয়ে ছিলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এর বাস্তবায়ন করে যাচ্ছেন। এই সরকার মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য কৃষদের সর্বাধিক গুরুত্ব দিয়ে দেশ পরিচালনা করছে। গতকাল শনিবার বিকেলে বালাগঞ্জ উপজেলা হলরুমে আয়োজিত বিনামুল্যে সার, বীজ ও কৃষি উপকরণ সহায়তা কার্ড বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরুক্ত কথাগুলি বলেন।
বালাগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুর রহমান।
উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা হাবিবুর রহমানের পরিচালনা অনুষ্ঠানে, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কামাল হোসেন, বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্মসাধারণ সম্পাদক এমএ মতিন, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওয়াকিল উদ্দিন আহমদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন, বালাগঞ্জ উপজেলা আ’লীগ নেতা জালাল উদ্দিন, আমির হোসেন নুরু, নাসির উদ্দিন, সাবেক কাষ্টম কর্মকর্তা আব্দুল করিম, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মশিউর রহমান, বালাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম সালেহ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি খন্দকার সালেহ আহমদ, সাধারণ সম্পাদক তুহিন মনসুর, ছাত্রলীগ নেতা এ কে টুটুল, জিয়াউল হক পান্না প্রমূখ।
উল্লেখ্য উপজেলার ১৪টি ইউনিয়নের প্রায় ১ হাজার প্রান্তিক কৃষকের মধ্যে কৃষি সহায়তা উপকরণ কার্ড, সার, বীজ বিরতণের অংশ হিসাবে গতকাল এই উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।