সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহন

সিলেট এর সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম চালিকা শক্তি সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর ১৪২১-১৪২২ বাংলার কার্যনির্বাহী কমিটি গতকাল ১৯জুন বৃহম্পতিবার আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন করেছে। গতকাল সন্ধায় পরিষদের প্রধান পরিচালক বীর মুক্তিযোদ্ধা নিজামউদ্দিন লস্কর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কাছে আগামী ২বছরের জন্য দায়িত্ব অর্পন করেন। কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত সকল নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। প্রথা অনুযায়ী বিদায়ী কমিটির পক্ষ থেকে প্রধান পরিচালককে সংগঠনের প্রয়োজনীয় ও সংশ্লিষ্ট কাগজ ও অন্যান্য সামগ্রীর প্রতিবেদন আকারে তুলে দেওয়া হয়। প্রধান পরিচালক নতুন দায়িত্ব প্রাপ্ত কমিটির সভাপতি ও অন্যান্য নেতৃবৃন্দের কাছে তা হস্তান্তর করেন।

নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন, নাট্য পরিষদের সভাপতি অনুপ কুমার দেব, সহ-সভাপতি খুয়াজ রহিম সবুজ, সাধারন সম্পাদক রজত কান্তি গুপ্ত, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমদ, কোষাধ্যক্ষ কামরুল হক জুয়েল, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ সাইফুর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য ইন্দ্রানী সেন, ইসমাইল হোসেন তপাদার, রকিবুল হাসান রুমন।
প্রধান পরিচালক নবনির্বাচিত নেতৃবৃন্দের কাছে সম্মিলিত নাট্য পরিষদকে শক্তিশালী করা এবং সকল দলের নাট্য চর্চার পথকে আরও সুন্দর ও গতিশীল করে তুলতে আহবান জানান। তিনি নবনির্বচিত কমিটির সাফল্য কামনা করে তার ও নীতিনির্ধারনী কমিটির পক্ষ থেকে সার্বিক সহযোগীতা প্রদানের আশ্বাস দেন। নবনির্বাচিত কমিটি দ্রুততম সময়ের মধ্যে প্রথম কার্যকরী সভায় মিলিত হয়ে আগামী কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু করবে। প্রেস বিজ্ঞপ্তি