আটকে গেল কোম্পানীগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্ভোধন

DIG Mokbulসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের কোম্পানীগঞ্জ থানায় ২ কোটি ৭৮ লক্ষ টাকা ব্যয়ে আধুনিক দ্বিতল বিশিষ্ট নবনির্মিত ভবন ফের উদ্বোধনের অপেক্ষায়। মঙ্গলবার সকাল ১০টায় এ ভবনটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্ভোধন করার কথা ছিল স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খানের। কিন্তু ঢাকা থেকে হেলিকপ্টার যোগে অনুষ্ঠান স্থলে মন্ত্রী আসার জন্য চেষ্ঠা করলে দুর্যোগপূর্ণ আবহাওয়ার ফলে আসতে পারিননি।
উদ্ভোধনী অনুষ্ঠানকে সামনে রেখে সরকার দলীয় লোক বিভিন্ন স্থানে তুরণ, গেইট ও ডিজিটাল ব্যানার ধারা সজ্জিত করেন কোম্পানীগঞ্জ থানা সদরের প্রধান প্রধান রাস্তা সমূহকে। সিলেটের ডিআইজি মকবুল হোসেন ভূইয়াসহ সিলেট রেঞ্জ এর প্রতিটি থানার ওসি, এসআই উক্ত অনুষ্ঠানে অংশ গ্রহনের জন্য সকাল থেকেই উপস্থিত হন। অনুষ্ঠানস্থলসহ কোম্পানীগঞ্জ উপজেলা সদর ছিল অধিক নিরাপত্তা বেষ্টনীতে। সকাল ১০টা থেকে সুধী সমাবেশ শুরুর কথা থাকলেও এক পর্যায়ে অপেক্ষার প্রহর গুণতে হয় মিডিয়া কর্মীদেরকে। হঠাৎ সুধী সমাবেশের সঞ্চালক ঘোষণা করলেন বিশেষ কারণ বশতঃ মন্ত্রী মহোদয় এ সমাবেশে উপস্থিত হতে পারছেন না। এ সময় সিলেটের ডিআইজ মকবুল হোসেন ভূঞা সুধী সমাবেশের উদ্দেশ্যে দুটি কথা বলবেন জানালেন সঞ্চালক।
অবশেষে বেলা ১টায় সিলেটের পুলিশ সুপার নুরে আলম মিনা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এম.পি শফিকুর রহমান চৌধুরী, সিলেটের ডিআইজি মকবুল হোসেন ভূঞা, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল বাছির, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামছুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মো. ইয়াকুব আলী প্রমুখ।
সভায় মকবুল হোসেন ভূঞা জানান, পরবর্তীতে মন্ত্রী মহোদয় তারিখ নির্ধারণ করে এ ভবনটির উদ্ভোধন করবেন।