অটোরিকসা শ্রমিক ইউনিয়ন মাদ্রাসাবাজার শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

বালাগঞ্জ প্রতিনিধি: সিলেট জেলা অটোরিকসা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর অন্তর্ভূক্ত বালাগঞ্জের মাদ্রাসাবাজার শাখার দ্বি-বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মাদ্রাসাবাজার শাখা কার্য্যালয়ে ভোট গ্রহন অনুষ্টিত হয়।
নির্বাচনে চেয়ারম্যান পদে মো. জামান রহমান জামান (বিনা প্রতিদদ্বন্দ্বিতায়), সাধারণ সম্পাদক মো. সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে কয়েছ আহমদ এবং মেম্বার পদে মো. আনছার আলী (বিনা প্রতিদদ্বন্দ্বিতায়) ও মো. মামুন মিয়া (বিনা প্রতিদদ্বন্দ্বিতায়) নির্বাচিত হয়েছেন।
৫টি পদের মধ্যে তিনটি পদে কোন প্রতিদ্বন্দ্বি প্রাথী না থাকায়, দুটি পদে মোট চারজন প্রার্থী ভোট যুদ্ধে একে অপরের মোকাবেলা করেন।
সাধারণ সম্পাদক পদে মো. সাইদুল ইসলাম (আনারস) ৭০টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. ইব্রাহিম আলী (ডাব) প্রতীক ৬৩ ভোট পেয়েছেন।
সাংগঠনিক সম্পাদক পদে কয়েছ আহমদ (মোটরসাইকেল) প্রতীক নিয়ে ৮২টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বি মো. মাখন মিয়া (রিকসা) প্রতীকে পান ৫০টি ভোট। এছাড়া বাকি ৩টি পদে কোন প্রার্থী মনোনয়ন পত্র জমা না দেয়ায় একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ও ২জন মেম্বার নির্বাচিত হন।
মোট ১৬৮ জন ভোটারের মধ্যে ১৩৪জন ভোটার তাদের ভোট প্রদান করেন। বিকাল ৫টায় সময় প্রধান নির্বাচন কমিশনার ও সিলেট জেলা অটোরিকসা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর কেন্দ্রীয় কমিটির কোষাধক্ষ্য মো. শাহাব উদ্দিন ফলাফল ঘোষনা করেন।
নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন জেলা অটোরিকসা শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ইকবাল আহমদ ও প্রধান পর্যবেক্ষক হিসেবে উপস্থিত জেলা অটোরিকসা শ্রমিক ইউনিয়নের কার্য্যকরি কমিটির সভাপতি মো. সুন্দর আলী খান।
এদিকে অনেক প্রচেষ্টার পর ২০১০ সালের ২৭মে মাদ্রাসাবাজার শাখার অনুমোদন লাভ করার পর বহুল প্রত্যাশিত প্রথম বারের এ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হওয়ায়, শাখার আহবায়ক মো. আবুল কালাম ছানা কেন্দ্রীয় কমিটির কর্মকর্তা, শাখার সাবেক এবং বর্তমান নেতৃবৃন্দ, এলাকাবাসী, পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অভিনন্দন ও কৃজ্ঞতা জানান।