তৌহিদ হত্যাকান্ডের প্রধান আসামি সৌমেন গ্রেপ্তার

Soumen2সুরমা টাইমস ডেস্কঃ ছাত্রদল কর্মী তৌহিদ হত্যাকান্ডের ঘটনায় প্রধান আসামি সিলেট ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতি সৌমেন দে’কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত সোয়া ১০টার দিকে শহরের রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় কলেজের ৪৯তম ব্যাচের এমবিবিএস চতুর্থ বর্ষের ছাত্র তৌহিদুল ইসলামকে নগরীর আবুসিনা ছাত্রাবাসের ১০০৩ নম্বর কক্ষে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। পরে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিশ্বস্ত সূত্রে জানা যায় সৌমেনকে গ্রেফতারের পর তাকে নিয়ে মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। সিলেট ত্যাগ করার সময় রেলওয়ে স্টেশন থেকে সৌমেনকে গ্রেফতার করা হয়। মামলায় ওসমানী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সৌমেন দে ও সাধারণ সম্পাদক সাইফুল হাইকেও আসামী করা হয়। এছাড়া পুলিশের বিশেষ সূত্রে প্রাপ্ত খবরে আরও বলা হয়, তৌহিদ হত্যাকান্ডের সাথে জড়িত রাফি, হাফিজ, পাঠান, অন্তর্দীপ, আশিষ, ফাহিম, ফয়েজ ও রিপন সহ বাকী আসামীদের গ্রেফতার করতে পুলিশের বিশেষ বাহিনী কাজ করে যাচ্ছে। সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বাবুলের উপর উর্ধতন কর্মকর্তাদের আস্তা না থাকায় এস এম পি’র অন্যান্য থানা থেকে চৌকস অফিসারদেরকে আসামীদের গ্রেফতারের দ্বায়ীত্ব দেয়া হয়েছে।