১৩ জুন সিলেট বিভাগীয় তৃনমূল প্রতিনিধি সম্মেলন সফলের আহবান

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সভায় বক্তারা বলেন, মহান মুক্তিযোদ্ধের চেতনায় বাংলাদেশ গড়তে এবং একটি অসাম্প্রদায়িক ও সমঅধিকার-সমমর্যাদার জাতি গঠনে পূজা পরিষদকে তৃনমূল পর্যায়ে সু-সংগঠিত করা এখন সময়ের দাবী। বক্তারা আগামী ১৩জুন শুক্রবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের সিলেট বিভাগীয় তৃনমূল প্রতিনিধি সম্মেলনকে সফল ও সার্থক করে তুলতে সকল নেতাকর্মীর সহযোগীতা ও অংশগ্রহন কামনা করেন। তারা বলেন, যে জাতি যতবেশী ঐক্যবদ্ধ ও মানবিক মূল্যবোধ সম্পন্ন সে জাতি ততবেশী উন্নত ও অগ্রসর। বক্তারা ৭২এর চেতনায় বাঙ্গালী জাতিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
গতকাল ৬ জুন শুক্রবার সকাল ১১টায় নগরীর চৌহাট্টা ভোলাগীরী আশ্রমে সংগঠনের মহানগর শাখার কার্যকরী কমিটির এক সভা সংগঠনের সভাপতি এড. বিমান চন্দ্র দাশ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্তের পরিচালনায় অনুষ্টিত হয়। সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্র্রীষ্টান ঐক্য পরিষদ সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক অশিত ভট্টাচার্য, পূজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার প্রধান উপদেষ্টা এড. প্রদীপ কুমার ভট্টাচার্য, জেলা সহ-সভাপতি শিবব্রত ভৌমিক চন্দন, মহানগর সহ-সভাপতি সুব্রত দেব, মলয় পুরকায়স্ত, ঐক্য পরিষদের মহানগর সম্পাদক প্রদিপ দেব, পূজা পরিষদের সম্পাদক মন্ডলী ও নির্বাহী সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোপিকা শ্যাম পুরকায়স্ত, দেবাশীষ দে বাসু, তপন মিত্র, বিজয় কৃষ্ণ বিশ্বাস, রতি মোদক, এড. প্রবীর কুমার ভট্টাচার্য, মদন মোহন কর্মকার, চন্দন দাশ, এড. বিভাবষু গোষ্মামী বাপ্পা, অলক দাশ, জয়দ্বীপ দাস সুজক, পংকজ দাস, বাবলা গোপ্ত চৌধুরী, নিরঞ্জন চন্দ্র চন্দ, অরুপ রায়, রাখাল দে, সাগর চৌধুরী, মনোজ কান্তি দত্ত প্রমূখ।
সভায় সিলেট বিভাগীয় তৃনমূল সম্মেলনের সাংগঠনিক বক্তব্য ও প্রতিনিধি তালিকা চুড়ান্ত করা হয়। সভায় আগামী তিন মাসের মধ্যে সিলেট মহানগরীর প্রতিটি ওয়ার্ড সম্মেলনের চুড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়। সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২০জুন ২নং ওয়ার্ড, ২১জুন ১১নং ওয়ার্ড, ৪জুলাই ১৫ ও ১৮নং ওয়ার্ড, ১১জুলাই ৮নং ওয়ার্ড সম্মেলনের তারিখ চুড়ান্ত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি