“খারাপ ছবি দেখা সুন্নত, লাগলে আইন্যা দিমু” ছাত্রীদের বললেন শিক্ষক (ভিডিও)

Mesbah uddinসুরমা টাইমসঃ গাজীপুরে পাওয়া গেছে আরেক পরিমলের সন্ধান। যে কিনা ছাত্রীদের দেখাতো খারাপ ছবি। তার মতে এসব ছবি দেখা নাকি সুন্নত। ছাত্রীরা দেখতে চাইলে এনে দেয়ার দায়িত্বও পালন করতেন তিনি।
গাজীপুরের শ্রীপুরে চকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মেসবাহ উদ্দিন মাষ্টারের বিরুদ্ধে এমন আরও ভয়াবহ যৌন হয়রানির অভিযোগ করেছে বিদ্যালয়ের ৪র্থ ও ৫ম শ্রেনির ছাত্রীরা। রাতে কোচিং করানের নামে দীর্ঘদিন ধরে এসব অপকর্ম করে আসছেন এই লম্পট শিক্ষক। প্রাথমিকভাবে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে স্কুল ম্যানেজিং কমিটি ও থানা শিক্ষা অফিস। ঘটনা জানাজানি হবার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত শিক্ষক।
এক ছাত্রী কান্না জড়িত কন্ঠে বলেন, “স্যার আমাদেরকে বলতো আমরা নাকি বউ। আমাদের নাকি কাবিন দিছে। আর আমাদের ওরনা ধরে টান দিতো।”
ছাত্রীদের জোড় করে কিস করা ও তাদর সাথে নানা খারাপ কসরত করতেন তিনি।
অপর এক ছাত্রী বলেন, “খারাপ-খারাপ ছবি দেখানোর পর স্যার বলতেন এই সমস্ত ‍যদি তোমরা পড় তাহলে আমাকে জানাবে আমি এনে দিব। এই সমস্ত পড়া সুন্নত।”
বিষয়টি জানাজানি হবার পর ক্ষুব্ধ এলাকাবাসীর অনেকেই এসব ঘটনা প্রত্যক্ষ করেছে বলে স্বীকার করেছে। তাকে এলাকায় পাওয়া গেলে মেরে ফেলা হতে পারে বলেও জানান কেউ কেউ।
তবে যার বিরুদ্ধে এত অভিযোগ তার ভাই আশরাফুল আলম এসবকে ষড়যন্ত বলে উড়িয়ে দিয়ে গ্রামবাসীদের হুমকি দিয়ে বলেন, “তারা যে এসব করছে, বাড়ির মান-সম্মান হারাইছে, আমরা পদক্ষেপ নিব না।”
শ্রীপুর থানার ওসি মো: আমির হোসেন ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়র আশ্বাস দিয়ে বলেন, “আমি লোকালের নেতৃবৃন্দকে আমি অভিযোগ পাঠাতে বলেছি। অভিযোগ দিলেই আমি মামলা নেব।”
স্কুল কর্তৃপক্ষ আগেই অভিযোগ করলে মেসবাহ উদ্দিন পালিয়ে যেতে পারতো না বলেও জানান তিনি।