ছোটগাঙ নদীর মোহনায় ভেসে উঠলো হৃদয়ের লাশ

Ridoyসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের জৈন্তাপুরে নদীতে তলিয়ে যাওয়া কিশোর হৃদয়ের মৃতদেহ ৩১ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। পরনে জিন্সের প্যান্ট, শরীর মাখা বালু আর বালু। এ অবস্থায় জৈন্তাপুরের মৈয়াখাই ও লামনি গ্রামের মধ্যবর্তী বড়গাঁঙয়ের মোহনা এলাকায় নদীর তীরে ভেসে উঠলো হৃদয়ের লাশ। শুক্রবার বিকেল ৫টায় উপজেলার ঠাকুরের টিলা এলাকার নদীতে ভাসতে দেখে পুলিশের খবর দেন স্থানীয় জনতা।
গত বৃহস্পতিবার সকাল ১১টায় হৃদয় দাস জৈন্তাপুর উপজেলার ছোটগাঙ নদীর বুধরাইর ভাঙা নামক স্থানে সাঁতার Ridoy2শিখতে যান। এরপর থেকেই তিনি নদীর পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন। তার সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরি দল অভিযান চালিয়েও কোনো খোঁজ পায়নি। গতকাল বিকেলে তার লাশ উদ্ধার করা হয়। নিখোঁজের পর দিনভর দমকল বাহিনীর ডুবুরি দল সন্ধান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি। অবশেষে অপক্ষোর দীর্ঘ ২৮ ঘন্টা পর শুক্রবার বিকেল ৫ টায় নদীর মোহনায় ভেসে উঠে হৃদয়ের লাশ। তার লাশ দেখতে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার লোকজন জৈন্তাপুরের বড়গাঙ মোহনায় ভীড় করেন।
স্থানীয়রা জানান- যেখানে লাশ ভেসে উঠেছে। ওখান থেকে হৃদয়ের বাড়ি তেমন একটা দূরে নয়। শুক্রবার বিকেল ৫ টায় নদীর তীরবর্তী বাড়ির এক বাসিন্দা লাশের সন্ধান দেন। এ ব্যাপারে জৈন্তাপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী বলেন, হৃদয়ের মৃতদেহ নদীতে পাওয়া গেছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।