বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন : পালাতক প্রেমিক

rubinaসুরমা টাইমস ডেস্কঃ যশোর জেলার মণিরামপুর উপজেলার শ্যামকুড় গ্রামে এক প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে। আর এদিকে অনশনের খবরে প্রেমিক আবু হাসান বাড়ি থেকে পালিয়েছে বলে জানা গেছে।
জানা গেছে, শ্যামকুড় মাঠপাড়া গ্রামের নিছার উদ্দিনের লম্পট ছেলে আবু হাসান পাশের বাড়ির আব্দুল লতিফের মেয়ে রুবিনার সাথে দীর্ঘদিন ধরে বিয়ের প্রলোভনে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে।
গত এক মাসের মধ্যে ২ বার রুবিনাকে নিয়ে লম্পট হাসান বাড়ি ছেড়েও পালায়। আবার কিছুদিন পরে তাকে তার বাসায় ফেরতও দিয়ে যায়।গত ২৪ মে শনিবার সকালে লম্পট আবু হাসান ওই মেয়েকে নিয়ে প্রথমে যশোরে এক আত্মীয় বাড়িতে, পরে বিকেলে কেশবপুরে বাজারে আবুল হোসেন নামে একজনের বাড়িতে নিয়ে রাতযাপন করে।
২৫ মে সকালে লম্পট আবু হাসান রুবিনাকে আবুলের বাড়িতে ফেলে রেখেই পালিয়ে যায়। পরে রুবিনা কোন উপায়ন্ত না পেয়ে রোববার সকাল ৯টা থেকে বিয়ের দাবিতে তার প্রেমিকের বাড়িতে অনশন শুরু করে।রুবিনা জানায়, সকাল থেকে আবু হাসানের পিতা নাসির উদ্দিন ও তার মা রুবিনাকে কয়েকবার বেধড়ক মারপিট করে ঘর থেকে বের করে দেয়ার চেষ্টা করে।
সে আরো জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে আমাকে ভোগ করেছে। গত শনিবার আমাকে বিয়ে করার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে বিয়ে না করে পালিয়ে গেছে। আবু হাসান যদি আমাকে বিয়ে না করেও তাহলে আমি এ বাড়িতেই বিষপানে আত্মহত্যা করবো।
এদিকে রুবিনার পিতা আব্দুল লতিফ বলেন, আবু হাসানের বাড়িতে আমার মেয়ের কোন কিছু ঘটলে আমি আইনের আশ্রয় নেব। মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।আর অন্যদিকে আবু হাসানের পিতা নিছার উদ্দিন বলেন, আমার ছেলে বাড়িতে আসলে আমি এর সুরাহা করবো।
এলাকাবাসী জানান, লম্পট আবু হাসান পিতৃহারা অসহায় এই মেয়েটিকে নিয়ে কয়েকবার বাড়ি থেকে অন্যত্র চলে যায় এবং পরে আবার তার বাড়িতে রেখে যায়। আমরা ওই লম্পটের শাস্তির জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।