একরাম হত্যায় কাউন্সিলর শিবলুর আত্মসমর্পণ

akaram h_25369_0সুরমা টাইমস ডেস্কঃ ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হককে হত্যার ঘটনায় ফেনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল্লাহিল মাহমুদ শিবলু আত্মসমর্পণ করেছেন। শনিবার বিকাল সোয়া ৩টার দিকে তিনি ফেনী মডেল থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।
শনিবার বিকাল সাড়ে ৪টায় জেলা পুলিশ সুপার পরিতোষ ঘোষ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।
তিনি বলেন, র‌্যাবের প্রেস ব্রিফিংয়ে উপজেলা চেয়ারম্যান একরামুল হত্যাকাণ্ডের সঙ্গে শিবলুর নাম উঠে আসার কারণে কাউন্সিলর শিবলু থানাতে এসে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছেন।
তিনি বলেন, ঢাকার বিভিন্ন স্থান হতে একরামুল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক আট জনের দেওয়া তথ্য থেকে র‌্যার এ হত্যাকাণ্ডের সঙ্গে শিবলুর সংশ্লিষ্টতা খুঁজে পেয়েছে। শনিবার দুপুরে র‌্যাবের হেডকোয়ার্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে শিবলুর নাম উঠে আসার কারণে নিজের ইচ্ছায় তিনি আত্মসমর্পণ করেন। শিবলু নিজেকে নির্দোষ দাবি করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার সত্য উদঘাটনের কথা বলেছেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, বিভিন্ন মিডিয়ায় একরামুল হত্যাকাণ্ডের সঙ্গে শিবলুর নাম উঠে আসলেও আমরা তাকে নজরদারিতে রাখি নাই। যেহেতু র‌্যাব একটি স্বতন্ত্র সংস্থা তাই তাদের দেওয়া তথ্য আমলে নিয়ে আমরা বিষয়টি তদন্ত করব।
এদিকে এ হত্যাকাণ্ডে জড়িত থাকায় আলমগীর হোসেন ও তাঁর বাবা ফকির হোসেনকে আটক করেছে পুলিশ