দেশের মানুষ সাধারন অধিকার থেকে বঞ্চিত হচ্ছে – বিএইচআরসি

sদেশের মানুষ সাভাবিক অধিকার থেকে বঞ্চিত হচ্ছে । সাধারন মানুষের মনে দানা বেঁধেছে ভয়ের কাল মেঘ। দেশে অব্যাহতভাবে চলা গুম-খুন ও অপহরণের ঘটনা মাধ্যমে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে মনে করে বাংলাদেশ মানব অধিকার কমিশনের নেতৃবৃন্দ। শনিবার মিরপুররে বাংলাদেশ মানব অধিকার কমিশন বৃহত্তর মিরপুর অঞ্চল আয়োজিত গুম, হত্যা, অপহরণ ও গণতন্ত্রের সঠিক চর্চার দাবিতে মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

এ সময় মানববন্ধনে দ্রুত সঠিক আইনের শাসন প্রয়োগের দাবি জানানো হয়। এতে উপস্থিত বক্তারা বলেন, সারা দেশে গুম, খুন ও অপহরণের কারণে নাগরিক জীবন মারাত্মক হুমকির মুখে থাকা সত্ত্বেও এর কোনো প্রতিকার হচ্ছে না। বক্তারা নারায়ণগঞ্জের খুনিদের গ্রেফতারসহ সারা দেশের গুম, খুন ও অপহরণ বন্ধ করা এবং অপহৃতদের উদ্ধারসহ দোষীদের কঠোর শাস্তি দেয়ার মাধ্যমে জনজীবনে শান্তি ফিরিয়ে আনার দাবি জানান তারা।
এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএইচআরসি মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদার, সভাপতি বাংলাদেশ মানবাধিকার কমিশন বৃহত্তর মিরপুর অঞ্চল- আলহাজ্ব সিকান্দার আলী জাহিদ, সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া মোল্লা সহ বাংলাদেশ মানব অধিকার কমিশন বৃহত্তর মিরপুর অঞ্চলের কর্মীবৃন্দ। বিজ্ঞপ্তি