রানা সাত দিনের রিমান্ডে

rana rabসুরমা টাইমস ডেস্কঃ নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় গ্রেপ্তার র‌্যাবের সদ্য সাবেক কর্মকর্তা লে. কমান্ডার এমএম রানাকে সাত দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ। শনিবার রাত পৌনে ২টার দিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশের একটি দল ঢাকার সেনানিবাস এলাকা থেকে তাকে গ্রেফতার করে। তারপর তাকে নারায়ণগঞ্জে নিয়ে যাওয়া হয়।রানাকে কড়া নিরাপত্তায় বিকেল পৌনে ৫টার দিকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কেএম মহিউদ্দিনের আদালতে হাজির করা হয়। আদালতে তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে শুক্রবার রাত সাড়ে ৩টায় র‌্যাব-১১-এর সদ্য সাবেক অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ ও মেজর আরিফ হোসেনকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে তাদের নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাদনী রুপমের আদালতে তোলা হয়। পুলিশ তাদের পাঁচ দিন করে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে।
প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে একসঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র এবং ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহৃত হন। ৩০ এপ্রিল তাদের লাশ শীতলক্ষ্যা নদী থেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।