প্রধানমন্ত্রীকে গ্রেপ্তারের পরামর্শ গয়েশ্বরের

Goyeshworসুরমা টাইমস রিপোর্টঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেপ্তারের নির্দেশ জারি করার জন্য হাইকোর্টকে পরামর্শ দিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দল আয়োজিত ‘অপহরণ, গুম-হত্যা, নির্যাতন-রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতা: আতংকিত কর্মজীবী সমাজ’ শীর্ষক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন। গয়েশ্বর চন্দ্র রায় বলেন, থাইল্যান্ডের মত নজির সৃষ্টি করে শেখ হাসিনাকে গ্রেপ্তার করলে দেশের সকল সমস্যার সমাধান হবে। তাহলে দেশে অপহরণ, হত্যা ও গুমের ঘটনা আর সংগঠিত হবে না। নারায়ণগঞ্জসহ সারা দেশের লাশের সংখ্যাও বৃদ্ধি পাবে না।
গয়েশ্বর চন্দ্র রায় ক্ষোভের সাথে বলেন, ১/১১ যারা সৃষ্টি করেছেন তারা এখন বেগম খালেদা জিয়ার আশে পাশে থাকেন। তাহলে এটা কোন দু:সময় ছিলা না। অন্যায় করে যদি পুরষ্কার পাওয়া যায় তাহলে কেউ আন্দোলন করে জীবন দিতে যাবে না। হাতের নাগালে থাকার পরও হাইকোর্টের নির্দেশে নারায়ণগঞ্জের ৭ খুনের হত্যাকারী তিন র্যাব কর্মকর্তাদের গ্রেপ্তার করা হয়নি বলে মন্তব্য করেন তিনি।
বিএনপির এই নেতা বলেন, জনগণের কষ্টের ট্যাক্সের টাকায় বিদেশ থেকে অস্ত্র কেনা হয় জনগণের নিরাপত্তা ও সীমান্ত রক্ষার জন্য। কিন্তু সেই অস্ত্র যদি মানুষ হত্যায় ব্যবহার করা হয় তাহলে কেন আমরা অস্ত্র কিনবো?
আয়োজক সংগঠনের সভাপতি হাজী মোঃ. লিটনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন যুব দলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির নির্বাহী কমিটির সদস্য এ বি এম মোশাররফ হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ. আলতাফ হোসেন সরদার প্রমুখ।