প্রধানমন্ত্রীর সঙ্গে চন্দন সরকারের স্বজনরা

PM_Hasinaসুরমা টাইমস রিপোর্টঃ নারায়ণগঞ্জে ৭ খুনের আসামিদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা হবে, কোনওভাবেই খুনিরা পার পাবে না, এই কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আইনজীবী চন্দন সরকারের স্ত্রীসহ পরিবারের সদস্যরা সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে এই আশ্বাস দেন প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রীর সঙ্গে ওই সাক্ষাতের পর তার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল বলেন, প্রধানমন্ত্রী বলেছেন নারায়ণগঞ্জে এই নৃশংস হত্যাকাণ্ডের জন্য দায়ীদের অবশ্যই খুঁজে বের করা হবে। এলক্ষ্যে তিনি সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী বলেন, ঘটনার পরপরই অপরাধীদের ধরার জন্য সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। সাক্ষাতের সময় চন্দন সরকারের স্ত্রীসহ তার পরিবারের সদস্যরা অপহরণের পর সরকারের ভূমিকার প্রশংসা করেন।
চন্দন সরকারের স্ত্রী অর্চনা সরকার, তার ৩ মেয়ে ও মেয়ে জামাতারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যান। নিহত চন্দন সরকারের স্ত্রী ও মেয়েদের জড়িয়ে ধরে সান্ত্বনা জানান প্রধানমন্ত্রী। এসময় একটি আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের আদালত প্রাঙ্গণ থেকে নজরুল ৪ সহযোগীকে নিয়ে বেরিয়ে যাওয়ার পরপরই গাড়ি নিয়ে বের হয়েছিলেন চন্দন সরকার। ৩ দিন পর নজরুলদের সঙ্গে চন্দন ও তার গাড়িচালক ইব্রাহিমের লাশ পাওয়া যায়।