ছাত্রলীগে শিবিরের চর ইমরান এইচ সরকার !

imran h. sarkarসুরমা টাইমস রিপোর্টঃ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় সংসদের মেহেদী হাসান দাবি করেছেন, ইমরান এইচ সরকার ছাত্রজীবনে প্রথমে শিবির, পরে ছাত্র ইউনিয়ন এবং শেষে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত হন।
তিনি বলেন, ইমরান এইচ সরকার একজন ছদ্মবেশি। তিনি ছদ্মবেশ ধারণ করে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন এবং পরবর্তিতে তিনি গণজাগরণ মঞ্চের মুখপাত্র হিসেবে নিজেকে প্রতিষ্ঠ করেন।
রবিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যাটিনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ অভিযোগ করেন । সম্প্রতি এনজিওকর্মী খুশি কবিরের ‘গণজারণ মঞ্চের যারা বিরোধীতা করছে এবং ইমরান এইচ সরকারকে যারা ছেড়ে গেছে তারা সবাই রাজাকার’ এই বক্তব্যের প্রতিবাদে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় সংসদ।
লিখিত বক্তব্যে মেহেদী হাসান বলেন, ইমরান এইচ সরকারের পূর্বপুরুষদের মহান মুক্তিযুদ্ধে কী ভুমিকা ছিল তা বিশ্লেষণ করলেই আসল তথ্য বেরিয়ে আসবে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের অাহ্বায়ক (ঢাবি) মাহমুদুল ইসলাম প্রিন্স, সদস্য সচিব আল-মামুনসহ কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীরা।