কেমন আছেন চিত্র নায়িকা পপি?

popy_1সুরমা টাইমস বিনোদনঃ কেমন আছেন চিত্র নায়িকা পপি? এক খঠা্য এর উত্তর ভালো নেই তিনবারের চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী। দীর্ঘদিন ধরে আটকে আছে তার চারটি ছবি। ছবিগুলো কবে নাগাদ মুক্তি পাবে তা নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা। হাতে নেই তেমন কোন কাজ।
সময়টা বেশ পুরনো। ১৯৯৬ সাল, বড় পর্দায় অভিসিক্ত হন পপি। প্রথম ছবিতেই বাজিমাত। তাই পছন্দের নায়িকা হয়ে ওঠেন দর্শক এবং পরিচালকদের কাছে। পপি অভিনীত ছবির গায়ে লেগে যেত হিট তকমা। সেসব চলচ্চিত্র এবং গান শুনলে আজও দর্শক শ্রোতারা থমকে যান কিছু সময়ের জন্য।
নতুন সময়ের চিত্রটা কিন্তু বেশ ভিন্ন। পপির বর্তমান নিয়ে বলার নেই তেমন কিছু। ঘুরে ফিরে পুরনো কথা, কিছু ছবি মুক্তির জন্য প্রস্তুত, কিছু আছে সেন্সর বোর্ডে, শুটিং চলছে দুই তিনটির। বছর কেটে যাচ্ছে অথচ নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর নেই।
ছোট পর্দায় মাঝে মধ্যেই দেখা যায় এই অভিনেত্রীকে। তবে কী ছোট পর্দাতেই ব্যস্ত হবেন তিনি? মোটেও না। চলচ্চিত্রেও ব্যস্ততা রয়েছে পপির। এখন ব্যস্ত ‘চার অক্ষরের ভালোবাসা’ ছবির ডাবিংয়ের কাজে। ২০১১ সালে পপি অভিনীত ‘গার্মেন্টস কন্যা’ ছবি মুক্তির পর, চার অক্ষরের ভালোবাসা ছবিটির মুক্তির সম্ভাবনা সবচেয়ে বেশি।
‘পপি তার ক্যারিয়ার নিয়ে দ্বিধায়’, ‘হারিয়ে যাচ্ছেন চিত্রনায়িকা পপি’, ‘পপি’র অনিশ্চয়তা কাটবে কবে?’ এমন অনেক খবর মিডিয়ার বাতাসে উড়ে বেরায়। তবে ক্যারিয়ার এবং দর্শকদের জন্য সচেতন পদক্ষেপ নিচ্ছেন তিনি।
ক্যারিয়ারে উত্থান পতনের সুর বাজবে, এমন উদাহরন চলচ্চিত্রাঙ্গনে হয়ত গুনে শেষ করা যাবে না। তবে এসব নিয়ে মোটেই চিন্তিত নন তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা। ছবিগুলো মুক্তি পেলেই এত আলোচনার পটপরিবর্তন হবে বলে তার ধারণা। সেই অপেক্ষায় দর্শকরাও।