জুড়ীতে দুর্ধর্ষ ডাকাতি : ৬০ভরি স্বর্ণালংকার লুট

dakati_pic-3মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে ৬০ভরি স্বর্ণালংকারসহ প্রায় ত্রিশ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে সংঘবদ্ধ ডাকাত দল। মঙ্গলবার ভোররাতে উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের হরিরামপুর গ্রামের রমিজ পোদ্দারের বাড়ীতে এই ডাকাতির ঘটনা ঘটে।
জুড়ীর ভবানীগঞ্জ বাজারস্থ হাজী ইনজাদ আলী মার্কেটের স্বর্ণ ব্যবসায়ী শাহীন আহমদ জানান, ঘটনার সময়ে ১৭/১৮ জনের সংঘবদ্ধ ডাকাত দল বাড়ীতে হানা দেয়। কলাপসিবল গেটের তালা ভেঙ্গে মুখোশধারী ৪/৫ জনসহ ১০/১২ জন ডাকাত ঘরে প্রবেশ করে তিনটি পিস্তল, রাম দা, ডেগারসহ দেশীয় অস্ত্রের মুখে ঘরের একটি কক্ষে পরিবারের সকলকে জিম্মি করে রাখে।
পরে বাড়ীর ৭টি কক্ষ তছনছ করে। এ সময় দুইটি দোকানের ব্যবসায়ী ৪০ ভরি ও পরিবারের ব্যবহৃত ২০ভরিসহ মোট ৬০ভরি স্বর্ণালংকার, নগদ সাড়ে তিনলাখ টাকা, ৪টি মোবাইল ফোনসহ প্রায় ত্রিশলাখ টাকার মালামাল নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। খবর পেয়ে ভোর চারটায় জুড়ী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। জুড়ী থানার ওসি মোঃ মাহবুবুর রহমান ডাকাতির সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে ।