সরকারের কাছ থেকে কোনো আর্থিক সুবিধা নেয়নি হেফাজত

Allama Shofiসুরমা টাইম ডেস্কঃ সরকারের সঙ্গে হেফাজতে ইসলাম কোনো ধরনের আঁতাত করেনি বলে দাবি করেছেন সংগঠনটির নেতৃবৃন্দ। এবং সেই সাথে কোনো আর্থিক সুবিধাও নেয়া হয়নি বলে জানিয়েছে তারা। বুধবার সকালে সংগঠনের এক জরুরি সভায় নেতৃবৃন্দ এ কথা বলেন। হাটহাজারী দারুল উলূম মাদ্রাসা মিলনায়তনে হেফাজতের আমির শাহ আহমদ শফীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় তারা বলেন, একটি মহল হেফাজতের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালাচ্ছে।
সভায় শফীর পুত্র হেফাজত নেতা মাওলানা আনাসের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় ‘মিথ্যা তথ্য’ দিয়ে সংবাদ প্রচার করা হচ্ছে উল্লেখ করে এসব সংবাদের তীব্র নিন্দা জানানো হয়। বুধবার সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে শাহ আহমদ শফীসহ হেফাজত নেতৃবৃন্দকে নিয়ে বিভ্রান্তিকর ও উদ্দেশ্যমূলক সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য আহ্বান জানানো হয়। অন্যথায় হেফাজত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলে হুঁশিয়ার করে দেওয়া হয়।
সভায় নেতৃবৃন্দ বলেন, গত ১১-১২ এপ্রিল লালদীঘি মাঠে অনুষ্ঠিত শানে রেসালত সম্মেলনের আগে সরকারের কোনো মন্ত্রী বা প্রতিনিধির সাথে আমিরে হেফাজত বা মাওলানা আনাস মাদানীর কোনো ধরনের বৈঠক হয়নি। সংবাদটি মিথ্যা ও ভিত্তিহীন।
সভায় উপস্থিত ছিলেন হেফজতের সিনিয়র নায়েবে আমির শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী, হাফেজ শামসুল আলম, মহাসচিব জুনাইদ বাবুনগরী, মাওলানা সালাহউদ্দিন নানুপুরী, মাওলানা লোকমান হাকিম, মাওলানা মোহাম্মদ সলিমুল্লাহ, মুফতি জসিম উদ্দিন, মাওলানা ফোরকান আহমদ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা মুঈনুদ্দীন রুহী, মাওলানা আনাস মাদানী, মাওলানা নাসির উদ্দিন মুনীর প্রমুখ।