মৌলভীবাজারে ডাকাতের গুলিতে যুবলীগ নেতা নিহত

Najrul Islamমৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার শহরতলীর হিলালপুর গ্রামে ডাকাতের গুলিতে নজরুল ইসলাম (৩৭) নামে এক যুবলীগ নেতা নিহত ও একই পরিবারের ৫ জন সদস্য আহত হয়েছে। নিহত নজরুল মোস্তফাপুর ইউপির হিলালপুর গ্রামের ফুল মিয়ার ছেলে।
মঙ্গলবার ভোর রাতে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, মঙ্গলবার ভোর রাতে ২৫/৩০ জনের মুখোশধারী ডাকাত দল দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্র নিয়ে হিলালপুর গ্রামের নুরুল আহমদের বাড়ীতে প্রবেশ করে। ডাকাতরা দরজা ভেঙ্গে ঘড়ে প্রবেশ করেই এলোপাথারি ভাঙচুর ও পরিবারের সদস্যদের মারধর শুরু করে। এক পর্যায়ে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরা ভেঙে নগদ ৪৫ হাজার টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল লুট করে।
এ সময় বাড়ীর লোকজনের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে ডাকাতের গুলিতে পার্শবর্তী বাড়ির ফুল মিয়ার ছেলে সদর উপজেলা যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম মারা যান। আহত বাড়ির মালিক নুরুল আহমদসহ বাকি ৫ জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আব্দুস ছালেক সিলেটভিউ টোয়েন্টিফোর ডটকমকে জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় মামলাদায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।