মেসির মতো খেলোয়াড় পাবে না বার্সা : ইনিয়েস্তা

lionel-messiসুরমা টাইমস স্পোর্টসঃ লিওনেল মেসি বার্সা ছাড়ছেন, ইদানীং এমন গুজব চলছে বিশ্বফুটবলে।চলতি মরশুমে মেসির প্রাণের ক্লাব ব্যর্থ। তিনিও ব্যর্থ। ফলে দানা বেঁধেছে জল্পনা। রিয়াল মাদ্রিদের প্রাক্তন মেক্সিকান তারকা হুগো সানচেজ বলেছেন, মেসির নতুন চুক্তি নিয়ে বার্সা যেভাবে এগোচ্ছে, তাতে মেসি সন্তুষ্ট না হলে সুযোগটা কাজে লাগাতে পারে রিয়াল মাদ্রিদ।
আর্জেন্টাইন মহাতারকার দীর্ঘদিনের সতীর্থ আন্দ্রেস ইনিয়েস্তা জল্পনায় কান দিচ্ছেন না। বার্সা ও মেসির সম্পর্ক অটুট থাকবে বলেই বিশ্বাস ইনিয়েস্তার। বার্সার মাঝমাঠের তারকা বলেন, ‘মেসির মতো খেলোয়াড় পাবে না বার্সা। আবার বার্সার মতো ক্লাবও পাবে না মেসি। ’ ইনিয়েস্তা মনে করছেন, বার্সাতে থেকেই কেরিয়ার শেষ করবেন মেসি। কোপা দেল রে, চ্যাম্পিয়নস লিগে ব্যর্থ ক্যাটালান ক্লাব। লা লিগা জেতার দৌড়ে রয়েছে বার্সেলোনা। মেসির ক্লাব কি জিততে পারবে ? আশায় রয়েছেন ইনিয়েস্তা।
তিনি বলেন, ‘লিগ খুবই কঠিন। আমাদের ওপর অবশ্য তা নির্ভর করছে না। তবে একেবারে অসম্ভবও নয়।’ বাকি ম্যাচে যদি শীর্ষস্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ পা হড়কায় তাহলে বার্সার জন্য দরজা খুলেও যেতে পারে। দিয়েগো কোস্তার দলের থেকে চার পয়েন্ট পিছিয়ে রয়েছে বার্সেলোনা।