বিএনপির বিরুদ্ধে গণজাগরণ গড়ে তোলার আহ্বান চুমকির

chumkiসুরমা টাইমস রিপোর্টঃ বিএনপির বিরুদ্ধে গণজাগরণ গড়ে তোলার আহবান জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি । তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দেশের ইতিহাস ধ্বংসের ষড়যন্ত্র করছেন। তারা ইতিহাস বিকৃত করে একের পর এক বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন।
শুক্রবার বিকেলে সিলেট নগরীর মিরাবাজারস্থ মডেল হাইস্কুল মাঠে ‘সোপান’ আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। চুমকি বলেন, বর্তমান সরকার নারী ও শিশুদের জীবন মানোন্নয়নে নিরলসভাবে কাজ করছে। যাতে তারা উন্নত জীবনের অধিকারী হতে পারে। শুধু তাই নয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে একটি মডেল দেশে পরিণত হচ্ছে। বিশ্বের উন্নত দেশগুলো এখন বাংলাদেশকে নিয়ে আশা প্রকাশ করছে এবং বলছে আর্থ সামাজিক উন্নয়নে বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে।
সোপানের সভাপতি সাবেক কাউন্সিলর মকসুদ বখত এর সভাপতিত্বে ও সত্যপ্রিয় দাস শিবুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক মহিলা সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, বীর মুক্তিযোদ্ধা পুরঞ্জয় চক্রবর্ত্তী বাবলা, বর্তমান কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, সোপানের সাধারণ সম্পাদক শ্রীপদ ভট্টাচার্য প্রমুখ।