চারখাই থেকে জুড়ী : প্রেমিককে তালাবদ্ধ ঘরে আটকে রেখে বিয়ে করলেন প্রেমিকা!

weddingসুরমা টাইমস ডেস্কঃ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় কৌশলে প্রেমিককে বাড়িতে এনে গৃহবন্দি করে বিয়েতে বাধ্য করেছেন এক প্রেমিকা। রবিবার রাতে উপজেলার সাগরনাল ইউনিয়নের পাতিলাসাঙ্গন গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়- সিলেট এমসি কলেজের স্নাতক ২য় বর্ষে অধ্যয়নরত বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকার এক ছাত্রের সাথে জুড়ী উপজেলার পাতিলাসাঙ্গন গ্রামের এক মেয়ের ৩ বছর ধরে মন দেয়া নেয়া চলছিল। গত কয়েকদিন আগে মেয়ের পরিবারের পক্ষ থেকে অন্যত্র তার বিয়ের ব্যবস্থা করলে তাতে অসম্মতি জানায় মেয়েটি। সে তার প্রেমিক এমসি কলেজের ওই ছাত্র ছাড়া বিয়ে করবে না বলে পরিবারকে জানিয়ে দেয়। 
এরপর ওই মেয়ে তার প্রেমিককে বিয়ের জন্য চাপ দেয়। কিন্তু বড় ভাই এখনো বিয়ে না করায় সে বিয়ে করতে রাজি হয়নি। এ অবস্থায় বিয়ের জন্য কৌশল অবলম্বন করে মেয়েটি।
রবিবার বিকালে মোবাইল ফোনে জরুরী কাজের কথা বলে প্রেমিককে বাড়িতে ডেকে নেন প্রেমিকা। এরপর তাকে একটি রুমে তালাবদ্ধ করে রেখে প্রেমিকের বাড়িতে খবর দেয়া হয়। খবর পেয়ে পরিবারের লোকজন প্রেমিকার এলাকার জনপ্রতিনিধিসহ গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে যোগাযোগ করে ব্যর্থ হয়ে বিয়েতে রাজী হন।
রবিবার রাত ৮ টায় জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য মারুফ মিয়া ও উভয় পরিবারের অভিভাবকের উপস্থিতিতে ৯ লাখ টাকা মোহরানা সাব্যস্থ করে কাবিননামা রেজিষ্ট্রি করা হয়। জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী ও স্থানীয় ইউপি সদস্য মারুফ মিয়া বিয়ের সত্যতা স্বীকার করেন।