‘শেখ হাসিনা কী জিনিস মানুষ তা হাড়ে হাড়ে টের পাচ্ছে’

Colonel Oliসুরমা টাইমস রিপোর্টঃ শেখ হাসিনা কী জিনিস মানুষ তা হাড়ে হাড়ে টের পাচ্ছে এমন মন্তব্য করে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ও ১৯ দলীয় জোটের সমন্বয়কারী কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, আওয়ামী লীগ কি জিনিস দেশের নতুন প্রজন্ম তা জানতো না। সরকারের অগণতান্ত্রিক আচরণ, আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সন্ত্রাসী কর্মকান্ড, ও ভোট ডাকাতি এ সবই এখন নতুন প্রজন্মের কাছে পরিস্কার হয়ে গেছে।
নিবার সন্ধ্যায় চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাশেম মাহাবুব উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ও পৌরসভা এলডিপি, গণতান্ত্রিক ছাত্রদল ও যুবদলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সবাই এখন দোয়া করুন বেশিদিন আর সময় নেই, দেশে আবার গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।
অলি আহমেদ আরো বলেন, র্তমান সরকার দেশের গণতন্ত্রের কবর রচনা করেছে। সরকারের দুর্নীতি, সন্ত্রাস ও ভোট ডাকাতির কারণে বিদেশিরা পর্যন্ত মুখ ফিরিয়ে নিয়েছে। বিনিয়োগ শূণ্যের কোটায় নেমে এসেছে। এ কারণে ব্যাংকে হাজার হাজার কোটি টাকা অলস পড়ে রয়েছে। উপজেলা এলডিপির সভাপতি মোতাহের মিয়ার সভাপতিত্বে আয়োজিত সমাবেশে কর্নেল অলি আরো বলেন, বর্তমানে সরকার অন্যায়, অত্যাচার, খুন, গুম, হত্যা ও মিথ্যা মামলা দিয়ে ক্ষমতায় টিকে থাকার জন্য মরিয়া হয়ে উঠেছে। তাদের বিরুদ্ধে সজাগ থাকুন এবং তাদের তালিকা তৈরী করে রাখুন। সময় এলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।
সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রিয় এলডিপি নেতা উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, এলডিপি নেতা পৌর মেয়র আইয়ুব কুতুবী, উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক আকতার আলম, সাবেক ভাইস চেয়ারম্যান ও এলডিপি নেতা আবদুর রহিম বাদশা, সাবেক চেয়ারম্যান সিরাজ আহমদ, এলডিপি নেতা জসিম উদ্দীন হায়দার, আবিদুর রহমান বাবুল, আবদুল মাবুদ, সাইফুল ইসলাম খান, সিরাজুল ইসলাম, মোহাম্মদ মহিউদ্দীন প্রমুখ।