বন বিভাগের বিট অফিসার আলুর তলে আহত

alurtolসুরমা টাইমস রিপোর্টঃ শহরতলীর আলুরতল এলাকায় স্থানীয় লোকজনের হামলায় টিলাগড় ইকোপার্ক বিট অফিসের অফিসার মোশাররফ হোসেন গুরুতর আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আলুরতল এলাকায় একটি মাল্টিন্যাশনাল গ্যাস কোম্পানীর নিচের সড়কে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত মোশাররফকে নগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বন বিভাগের কর্মকর্তা জানান, সোমবার সন্ধ্যার দিকে আলুরতল এলাকায় সরকারি সংরক্ষিত বনাঞ্চলের দায়িত্ব পালন করছিলেন মোশাররফ হোসেন। এ সময় স্থানীয় কিছু লোককে সরকারি বনাঞ্চল থেকে কাঁঠ ও বাঁশ কেটে নিয়ে আসতে দেখে মোশাররফ তাদেরকে গ্রেফতার করার চেষ্টা করেন। ধাওয়া করে আব্দুর রহমান নামের একজনকে আটক করা হয়।
আব্দুর রহমান তখন চিৎকার দিলে সাথের লোকজন এসে মোশাররফের উপর হামলা চালায়। লাটি ও বাঁশের আঘাতে মোশাররফ মাটিতে লুটিয়ে পড়েন। খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে বন বিভাগের লোকজন। তার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ত্ততি চলছে বলে বন বিভাগ সূত্র জানিয়েছে।
শাহপরান থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, বনবিভাগের লোকজন তাকে বিষয়টি অবহিত করেছেন। এ ঘটনায় মঙ্গলবার মামলা দায়ের করা হতে পারে বলে জানান তিনি।