বাংলা প্রেস ক্লাব ইতালি’র নির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত

press klub italy newsনাজমুল হোসেন,ইতালি থেকেঃ বাংলা প্রেস ক্লাব ইতালি’র নির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ৫ এপ্রিল শনিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে ,প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাওন আহমেদের পরিচালনায় বৈঠকে ক্লাবের প্রধান উপদেষ্টা প্রবীন সাংবাদিক লুৎফর রহমানসহ প্রেস ক্লাবের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় সকলের আলোচনা সাপেক্ষে বাংলা প্রেস ক্লাব ইতালি আগামী ১৩ এপ্রিল রবিবার বর্ষদিবস ও বাংলা বর্ষবরণ উৎসব উদযাপনের জন্য ক্লাবের সদস্য ও চ্যানেল এস এর প্রতিনিধি সায়েরা হোসেন রানীকে আহ্বায়ক করে ৫ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এছাড়া ২৬ এপ্রিল চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক রেজা আহমেদ ফয়সাল চৌধুরী সোয়েব ইতালিতে আগমন উপলক্ষে প্রেস ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হবে। বৈঠকে বাংলা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয় নেয়ারও সিদ্ধান্ত নেয়া হয়। নতুন সদস্য হিসাবে চ্যানেল নাইন এর প্রতিনিধি ইফতেখারুল আলম কনকের আবেদন অনুমোদন করে তাকে সদস্য পদ দেয়া হয়।এছাড়া সাংবাদিকদের কল্যাণ তহবিল গঠনের বিষয়েও বিস্তারিত আলোচনা হয়।
বর্ষবরণ উৎসবের আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, হাবিবুর রহমান চন্নু, জামিল আলম, আল আমিন ও এ এ রাকিব প্রিন্স।নির্বাহী কমিটির বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি জমির হোসেন, এম এম হক রাজু, সাংগঠনিক সম্পাদক ইস্তেগফার তৌফিক, দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক জামিল আলম, সদস্য যথাক্রমে হাসান মাহমুদ, সায়েরা হোসেন রানী, মিনহাজ হোসেন পিন্টু, ফেরদৌস হোসেন রাকিব, নাজমুল আলম প্রমুখ