এরশাদের আতিক যোগ দিলেন জাফরের জাপায়

atik chowdhuryসুরমা টাইমস রিপোর্টঃ জাতীয় পার্টি এরশাদ’র সাবেক প্রেসিডিয়াম সদস্য, সিলেট বিভাগীয় সমন্বয়কারী ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আতিকুর রহমান আতিক ১৯দলীয় জোটের শরীক দল জাতীয় পার্টি কাজী জাফর’র নিকট ফুলের তোড়া দিয়ে যোগদান করেছেন।
শনিবার সন্ধায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারি ইনস্টিটিউট মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি কাজী জাফর’র নিকট ফুলের তোড়া দিয়ে যোগদান করেন।
মোহাম্মদ আতিকুর রহমান আতিক, সুনামগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য (জেপি-আনোয়ার হোসেন মঞ্জু) এডভোকেট বদরুদ্দোজা আহম্মদ সুজা, প্রবীণ রাজনীতিবিদ ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক ডেপুটি মেয়র মুহাম্মদ আবু নাসের চৌধুরী, ৯ নম্বর সেক্টারাধীন, সুন্দরবন সাব সেক্টরের সেকেন্ড ইন কমান্ড, বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর সাবেক যুগ্ম মহাসচিব বীর মুক্তিযুদ্ধা মো. সামসুল আলম তালুকদার, সাবেক সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক মুজিবুর রহমান মুজিব, সমাজ সেবক মো. ইউসুফ চৌধুরী, হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলা থেকে আগত নেতাকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক মহলের নেতা কর্মীরা অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক প্রধানমন্ত্রী ও জাপার চেয়ারম্যান কাজী জাফর আহমেদের নিকট ফুলের তোড়া দিয়ে যোগদান করেন।
অনুষ্ঠানে মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেন, ১৯দলীয় জোটের সঙ্গে একযোগে কাজ করব ও আন্দোলন সংগ্রামের মাধ্যমে জনগনের বিজয় ছিনিয়ে আনবো এবং আগামীতে ১৯দলীয় জোটই দেশ পরিচালনায় আসবে ও বাংলাদেশের জনগনের আশা আকাঙ্খা পুরন করবে। জাতীয় পার্টি দলের মূল নীতি হচ্ছে জাতীয়তাবাদী শক্তি ও ইসলামী মূল্যবোধ। কিন্তু এরশাদ সাহেব জাতীয় পার্টি দলের মূল নীতি বিসর্জন দিয়ে ভূল পথে চলছেন। এরশাদের জাতীয় পার্টি আজ “আওয়ামী জাতীয় পার্টি” হিসাবে রুপান্তর হয়েছে। এরশাদের জাতীয় পার্টির ভবিষ্যৎ আজ অন্ধকার। এরশাদের জাতীয় পার্টি এখন আওয়ামীলীগের ‘বি’ টিম হিসাবে কাজ করছে। ঘনঘন বিপরীতমূখী অবস্থান গ্রহনের ফলে এরশাদের জাতীয় পার্টি সম্পর্কে দেশ ও জনগনের মধ্যে এখন এক বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে এবং দলের ভাবমূর্তি ক্ষুর্ণ হয়েছে ফলে নেতা কর্মীদের জনগনের কাছে হেয়-প্রতিপন্ন হতে হচ্ছে।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ড. টিআইএম ফজলে রাব্বী চৌধুরীর সভাপতিত্বে উক্ত যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য লেঃ জেনারেল (অবঃ) মাহবুবুর রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, ইসমাইল হোসেন বেঙ্গল, ভাসানী অনুসারী পরিশদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু,জাতীয় পার্টির প্রসিডিয়াম সদস্য সবজনাব মোস্তফা জামাল হায়দার, এস এম এম আলম,আহসান হাবীব লিংকন, নওয়াব আলী আব্বাস খান, খালেকুজ্জামান চৌধুরী, রফিকুল হক হাফিজ ও ছাত্রনেতা ফয়েজ চৌধুরী প্রমূখ।