সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদকে সংবর্ধনা

মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের মাধ্যমে পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ
———–চেয়ারম্যান আশফাক আহমদ

01

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ বলেছেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ট সন্তান। তাদের আত্মত্যাগের মাধ্যমে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন না করলে আজ আমি উপজেলা চেয়ারম্যান হতে পারতামনা।
তিনি বলেন, আমাদের অস্তিত্বে রয়েছে মুক্তিযুদ্ধের চেতনা। এই চেতনায় সরকার দেশ পরিচালনা করছে। সেজন্য সব বাধা ডিঙ্গিয়ে দেশ সামনের দিকে এগিয়ে চলছে। গতকাল বুধবার তাকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সদর উপজেলা মুক্তিযোদ্ধাদের আয়োজনে উক্ত সভায় সভাপতিত্ব করেন সাবেক সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওয়াদিব উল্লাহ। সাবেক সদর উপজেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাকির আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ রফিকুল হক, মুক্তিযোদ্ধা সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুদ্দোহা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছিত, মুক্তিযোদ্ধা সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডার মির্জা জামাল পাশা। আলোচনায় অংশ নেন, বীর মুক্তিযোদ্ধা মইন উদ্দিন প্রমুখ।
সংবর্ধিত অতিথি চেয়ারম্যান আশফাক আহমদ আরো বলেন, মুক্তিযুদ্ধ না হলে এদেশে প্রধানমন্ত্রী, ডিসি, এসপি তৈরী হতোনা। দেশ স্বাধীনের ফলে সিলেটে আমরা অনেক মুক্তিযোদ্ধা মন্ত্রী পেয়েছি। তিনি সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। বিজ্ঞপ্তি